রবিবার, ০৫ মে ২০২৪ ২২শে বৈশাখ ১৪৩১
Smoking
 
শরীয়তপুরে ওয়াপদা লঞ্চঘাটে পন্টুন বিচ্ছিন্ন হয়ে তিনটি লঞ্চ ডুবে গেছে
প্রকাশ: ১০:৩২ am ১১-০৯-২০১৭ হালনাগাদ: ১০:৩৪ am ১১-০৯-২০১৭
 
 
 


শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীর ওয়াপদা লঞ্চঘাটে পন্টুন বিচ্ছিন্ন হয়ে তিনটি লঞ্চ ডুবে গেছে। আজ সোমবার ভোর পাঁচটার দিকে স্রোতের তোড়ে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থার (বিআইডব্লিউটিসি) পন্টুনে নোঙর করা তিনটি লঞ্চ ডুবে যায়। তিন লঞ্চে থাকা বেশ কয়েকজন কর্মী নিখোঁজ রয়েছে।

লঞ্চ তিনটি হলো, মৌচাক-৪, মহানগরী, নড়িয়া-১। মৌচাক-৪ লঞ্চটি ওয়াপদা লঞ্চঘাট থেকে ঢাকায় চলাচল করে। মহানগরী ও নড়িয়া-১ এই লঞ্চঘাট থেকে নারায়ণগঞ্জে চলাচল করে।

ওয়াপদা লঞ্চঘাটের ইজারাদার মোতাহার শিকারি জানিয়েছেন, ভোরের দিকে হঠাৎ করে ভাঙন ও স্রোতের টানে ঘাট থেকে পন্টুন বিচ্ছিন্ন হয়ে যায়। তখন পন্টুনে পাঁচটি লঞ্চ নোঙর করা ছিল। তার মধ্যে তিনটি লঞ্চ স্রোতে ভেসে গিয়ে নদীতে তলিয়ে যায়। এই তিনটি লঞ্চে প্রায় ২৫ জন কর্মী ছিলেন। তাঁরা বেঁচে আছেন না লঞ্চে আটকা পড়েছেন সেই তথ্য এখনো পাওয়া যায়নি।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলামউদ্দীন জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘাটে পৌঁছে লঞ্চের খোঁজ শুরুর প্রস্তুতি নিচ্ছেন। লঞ্চগুলোর ভেতরে থাকা কর্মীদের অবস্থান জানার চেষ্টা চলছে। নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT