শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ ১৪৩১
Smoking
 
বরিশালে পুলিশ-বিএনপি সংঘর্ষ, আহত ১৫
প্রকাশ: ০৪:৩৫ pm ১৪-১০-২০১৭ হালনাগাদ: ০৪:৪৪ pm ১৪-১০-২০১৭
 
 
 


চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে বরিশালে বিএনপি নেতাকর্মীদের বিক্ষোভ মিছিলে লাঠিপেটা করেছে পুলিশ।

শনিবার নগরীর সদর রোডে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হলে পুলিশ চড়াও হয় বলে অভিযোগ বিএনপি নেতাকর্মীদের।

এ সময় বিএনপি ও সহযোগী সংগঠনের অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি করেন বরিশাল মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান।

এ সময় পুলিশ চারজনকে আটক করেছে।

এরা হলেন বরিশাল মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মীর জাহিদুল কবির, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান পিন্টু, জেলা যুবদলের সহ-সভাপতি মামুন রেজা খান ও সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান।

মাসুদ হাসান মামুন বলেন, “দলীয় চেয়ারপারসনের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা ও গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে বরিশাল জেলা ও মহানগর বিএনপি।

“দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে মিছিল শুরু করলে পুলিশ তাতে বাধা দেয় এবং ব্যানার কেড়ে নেয়। এসময় নেতাকর্মীরা প্রতিবাদ জানালে পুলিশপেটা করে।”

এতে অন্তত ১৫ জন আহত হয়েছে বলে দাবি করেন তিনি।

এ ব্যাপারে বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার সাইফুল্লাহ মো. নাছির বলেন, বিএনপির নেতাকর্মীরা লাঠিসোঠা নিয়ে মিছিল বের করে। তারা যানবাহনে ভাংচুরের চেষ্টা চালায়। সড়কে থাকা ‘ডিভাইডার’ ফেলে দেয়।

“এতে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাই আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে পুলিশ।”

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT