বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
ভয়ংকর ৩ নারী প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব
প্রকাশ: ০৪:১৮ pm ০৪-১০-২০১৭ হালনাগাদ: ০৪:৩৬ pm ০৪-১০-২০১৭
 
 
 


চাকরির প্রলোভন দেখিয়ে এবং বিশেষায়িত চিকিৎসার নামে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার ভয়ংকর ৩ নারী প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

গ্রেফতাররা হলেন রাজৈর উপজেলার পূর্ব মহেন্দ্রদী গ্রামের তারা মিয়া ফকিরের মেয়ে লাকী আক্তার ঊর্মি ও তার ছোট বোন আবজানুর আক্তার আফসানা এবং ঘোষালকান্দি গ্রামের ইমারত হাওলাদারের স্ত্রী আসমা বেগম।

মঙ্গলবার দুপুরে মাদারীপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. রাকিবুজ্জামান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এর আগে সোমবার দুপুরে রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার পূর্ব মহেন্দ্রদী গ্রামের তারা মিয়া ফকিরের পঞ্চম শ্রেণি পাস করা মেয়ে লাকী আক্তার ঊর্মি নিজেকে বিশেষায়িত চিকিৎসক পরিচয় দিয়ে রাজৈর উপজেলার টেকেরহাট ব্রিজের উত্তর পাড়ে চেম্বার খুলে বসে।

ওই অফিসের ক্যাশিয়ার তারই ছোট বোন আবজানুর আক্তার আফসানা ও চিকিৎসা সহকারী আসমা বেগম। তারা দীর্ঘ ৩ বছর ধরে চিকিৎসার নামে এলাকার দরিদ্র-অসহায় মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল।

হৃদরোগ, কিডনি, ফুসফুস, ক্যান্সার, ডায়াবেটিক, যকৃৎ, টিউমারসহ কঠিন ও জটিল রোগের চিকিৎসা করে আসছিল স্বঘোষিত বিশেষায়িত চিকিৎসক লাকী আক্তার ঊর্মি।

রোগীদের বিশ্বাস অর্জনের জন্য রোগ নির্ণয় করতে ল্যাপটপ ও ডিভাইজ প্রদর্শন করত লাকী আক্তার। প্রতারণার আশ্রয় নিয়ে রোগীদের কাছে ভুয়া ও নকল ওষুধ বিক্রি করে বিপুল অংকের টাকা হাতিয়ে নিয়েছে এই প্রতারক চক্র।

এছাড়া চক্রটি এলাকার বহু বেকার তরুণ-তরুণী ও মধ্যবিত্ত ঘরের গৃহবধূকে লোভনীয় চাকরির প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র্যাবের কোম্পানি অধিনায়ক মেজর মো. রাকিবুজ্জামান বলেন, এই প্রতারক চক্রটি অত্যন্ত সক্রিয়। বিভিন্ন স্থানে তাদের ৮টি শাখা ও ১৫০০ সদস্য রয়েছে বলেও জানান তিনি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT