শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
বিগ বস ১২তম সিজন শুরু .
প্রকাশ: ১১:১০ am ১৬-০৯-২০১৮ হালনাগাদ: ০২:৩৬ pm ১৮-০৯-২০১৮
 
 
 


ভারতের টেলিভিশনে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। বিগ বসের সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান। এবার ‘বিচিত্র জুটি’ নিয়ে আসছে বিগ বস। কিন্তু এই শো সঞ্চালনার জন্য এ বছর সালমান কত টাকা নিচ্ছেন?

ইন্ডিয়া টুডে জানিয়েছে, বিগ বসে সঞ্চালনার জন্য এ বছর বলি-সুপারস্টার প্রতি পর্বে ১৪ কোটি রুপি বা ১৬ কোটি ৩০ লাখ টাকার বেশি নিচ্ছেন। আর সব মিলিয়ে এ সিজনে মোট টাকার পরিমাণ কত হবে? জেনে ভড়কে যাবেন, বলিউড ভাইজান এই সিজনে প্রায় ৩৫০ কোটি টাকা ঘরে তুলবেন।

সালমান খান যখন বিগ বসে সঞ্চালনা শুরু করেছিলেন, তখন আড়াই কোটি রুপি পারিশ্রমিক নিতেন। চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ সিজনেও আড়াই কোটি রুপি নিয়েছিলেন। সপ্তম সিজনে তিনি নেন পাঁচ কোটি রুপি।

গত সিজনে প্রতি পর্বের জন্য সালমান পারিশ্রমিক নেন ১১ কোটি রুপি। আর এই সিজনে পর্বপ্রতি নিচ্ছেন ১৪ কোটি রুপি।

সম্প্রতি ভারতের গোয়ায় এই রিয়েলিটি শোর নির্মাতা ‘বিচিত্র জুটি’ হিসেবে ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়াকে পরিচয় করিয়ে দেন।

এ ছাড়া শ্রীশান্ত, ব্রিটিশ তারকা ড্যানি ডি-মাহিকা শর্মা, সৃষ্টি রোড, দুই বোন তনুশ্রী দত্ত ও ইশিতা দত্ত, করণবীর বোহরা, স্কারলেট এম রোজ, শালিন ভানোট, সুবুহি জোশিসহ অনেকেই থাকবেন এই সিজনে।

বিগ বস ১২তম সিজন শুরু হবে আজ থেকে । এবারের থিম সৈকত ও প্রতিযোগীর সবাই জুটি।

বিগ বসের জন্য শুধু চ্যানেলটির কর্তাব্যক্তিরাই অপেক্ষা করছেন না, এর জন্য অপেক্ষা করছেন চলচ্চিত্র তারকারাও। কারণ এই শো চলচ্চিত্র প্রচারের অন্যতম বড় মাধ্যম।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT