রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক বিক্রেতা ও ১ ডাকাত নিহত
প্রকাশ: ১০:০০ am ২০-০৫-২০১৮ হালনাগাদ: ১২:৩২ pm ২০-০৫-২০১৮
 
 
 


ময়মনসিংহ, বরিশাল, ফেনী ও দিনাজপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে চারজন নিহত হয়েছেন। পুলিশ বলছে, ময়মনসিংহ, ফেনী ও দিনাজপুরে নিহত তিনজন মাদক বিক্রেতা। আর বরিশালে নিহত ব্যক্তি ডাকাত।

শনিবার  দিনগত গভীর রাত ও রোববার  ভোর রাতে এসব ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফেনীর ছাগলনাইয়ায় উপজেলার আলমগীর হোসেন (৩২), ময়মনসিংহ নগরের বিপ্লব, দিনাজপুরের বিরল উপজেলার গালকাটা বাবু। তবে বরিশালে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।  

ভোরে ময়মনসিংহ শহরের মাসকান্দা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বিপ্লব নামে এক ব্যক্তি নিহত হন। নিহত বিপ্লবের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান।

তিনি জানান, এ সময় ঘটনাস্থল থেকে ২শ’ গ্রাম হিরোইন, ২শ’ পিস ইয়াবা, তিনটি গুলির খোসা ও দুটি চাকু উদ্ধার করেছে।

এদিকে ফেনীর ছাগলনাইয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আলমগীর হোসেন (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত আলমগীর উপজেলার চিহ্নিত মাদক বিক্রেতা বলে জানিয়েছেন ছাগলনাইয়া থানার পরিদর্শক (ওসি) এম মোর্শেদ।

আলমগীরের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় বিভিন্ন অভিযোগে ৯টি মামলা রয়েছে। তিনি উপজেলার চিহ্নিত ইয়াবার ডিলার ও ফেন্সিডিল ব্যবসায়ী ছিলেন।

এছাড়া  বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদে মহানগর গোয়েন্দা (ডি‌বি) পু‌লিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে অজ্ঞাতপ‌রিচয় এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত যুবক ডাকাত দলের সদস্য।

অপরদিকে ভোরে দিনাজপুরের বিরল উপজেলার তেগরা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গালকাটা বাবু নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, গালকাটা বাবু দীর্ঘদিন ধরে গাঁজা, ফেনসিডিল ও ইয়াবা বিক্রি করে আসছিলেন।

 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT