সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ ১৪৩১
Smoking
 
কোটা সংস্কার দাবি আন্দোলন উত্তাল সারা দেশের ক্যাম্পাস
প্রকাশ: ০১:১৮ pm ০৯-০৪-২০১৮ হালনাগাদ: ০১:৩২ pm ০৯-০৪-২০১৮
 
 
 


কোটা সংস্কারের দাবিতে দেশের বিভিন্ন সরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আন্দোলন করছেন। আজ সোমবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাস–পরীক্ষা বর্জন করে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করছেন। বিশ্ববিদ্যালয়ের সামনের প্রধান সড়ক অবরোধ করে অবস্থান নিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ ছাড়া কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাঁদের ক্লাস বর্জন করে ক্যাম্পাসে বিক্ষোভ করছেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সকাল ১০টা থেকে প্রধান ফটকের সামনে রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করে অবস্থান নিয়েছে আন্দোলনরত শিক্ষার্থীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত তাঁরা সেখানে বিক্ষোভ করছেন। প্রশাসনের পক্ষ থেকে কেউ এখনো আন্দোলনরত শিক্ষার্থীদের কাছে যাননি।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাঁদের ক্লাস বর্জন করে ক্যাম্পাসে বিক্ষোভ করছেন। সকাল থেকে শুরু হওয়া ওই বিক্ষোভ মিছিল পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করছে। বিভিন্ন বিভাগ ও হল থেকে ছাত্রছাত্রীরা বের হয়ে মিছিলে যোগ দিচ্ছেন। আজ বেশির ভাগ বিভাগেই ক্লাস–পরীক্ষা হয়নি। তবে প্রক্টর মাহবুবর রহমান দাবি করেন, ক্যাম্পাসে ক্লাস পরীক্ষা স্বাভাবিক রয়েছে।

এছাড়া ও দেশের প্রায় সকল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্লাস বর্জন করে ক্যাম্পাসে বিক্ষোভ প্রদর্শনের খবর পাওয়া যাচ্ছে ।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT