শনিবার, ০৪ মে ২০২৪ ২১শে বৈশাখ ১৪৩১
Smoking
 
শরীয়তপুরে চতুর্থ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ
প্রকাশ: ০১:৪৪ pm ২০-০৮-২০১৭ হালনাগাদ: ০১:৪৫ pm ২০-০৮-২০১৭
 
 
 


শরীয়তপুরে চতুর্থ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। শরীয়তপুর পৌরসভার দ‌ক্ষিণ মধ্যপাড়ায় শুক্রবার (১৮ জুলাই) রাতে এ ঘটনা। এ ঘটনায় ৬ জনকে আসামি করে শনিবার রাতে পালং মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। আটককৃতরা হ‌চ্ছে, সদ‌র উপ‌জেলার চরপাতাং গ্রা‌মের রাজ্জাক বেপা‌রি (২৮) ও সোনামু‌খি গ্রা‌মের র‌ফিক খাঁ (২৫)।
পালং থানা ও স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার (১৭ আগস্ট) বিকা‌লে বা‌ড়ির সাম‌নে থে‌কে স্থানীয় ক‌য়েকজন বখা‌টে শিশুটিকে খাবারের লোভ দেখিয়ে তুলে নিয়ে যায়। সারারাত খুঁজেও শিশুটিকে না পেয়ে পরিবারের লোকজন পুলিশকে জানায়। শ‌নিবার বিকা‌লে স্থানীয় পন্ডিত বাজারের ই‌ট ভাটা সংলগ্ন এক‌টি বা‌ড়ি থে‌কে শিশু‌টি‌কে উদ্ধার করা হয়। এসময় দুজনকে আটক করে আংগা‌রিয়া ফাঁড়ি পু‌লি‌শ। এ ঘটনায় রাত ১১টায় পালং ম‌ডেল থানায় ৬ জনকে আসামি করে এক‌টি ধর্ষণ মামলা দায়ের করেছেন শিশুটির বাবা। 
শিশুটির বাবা বলেন,‘আমার বাচ্চা মেয়েটিকে ওরা পাশবিক নির্যাতন করেছে। ওদের সবাইকে ফাঁসিতে ঝুলানো উচিত।’
আংগা‌রিয়া পু‌লি‌শ ফাঁড়ি ইনচার্জ এসআই উৎপল বিশ্বাস জানান,এ ঘটনার ৬ জন‌কে আসা‌মি ক‌রে এক‌টি ধর্ষণ মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে। ঘটনার সঙ্গে জ‌ড়িত ২ জন‌কে আটক করা হ‌য়ে‌ছে। অন্য আসামিদের গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT