শুক্রবার, ০৩ মে ২০২৪ ২০শে বৈশাখ ১৪৩১
Smoking
 
চিফ হুইপ হামলার চেষ্টার সময় ধারালো অস্ত্রসহ এক যুবককে আটক
প্রকাশ: ০৯:৩০ pm ০৭-০৩-২০১৮ হালনাগাদ: ১০:২৭ am ০৮-০৩-২০১৮
 
 
 


পটুয়াখালীর বাউফলে চিফ হুইপ আ স ম ফিরোজের উপর হামলার চেষ্টার সময় ধারালো অস্ত্রসহ (রামদা) এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (০৭ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ ঘটনা ঘটে। 

আটক যুবক মো. রনি (৩০) বাউফল পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মো. জাহাঙ্গীর হোসেনের ছেলে।

চিফ হুইপ আ স ম ফিরোজ বাংলানিউজকে জানান, সকালে বাউফলে ৭ মার্চ উদযাপন উপলক্ষে মিছিলে অংশ নেন। বিকেলে পূর্ব নির্ধারিত একটি সভায় যোগ দিতে বাউফল উপজেলা পরিষদের অডিটরিয়ামে যান। সেখানে সভা চলাকালে এক যুবক বার বার ভেতরে এসে আমার সঙ্গে দেখা করতে চায়। কিন্তু পুলিশ সদস্যসহ আমার ব্যক্তিগত নিরাপত্তাকর্মীরা তাকে বাধা দেয় ও দেখা করার কারণ জানতে চায়।

‘হঠাৎ করে নিরাপত্তাকর্মীদের হাত তার শরীরের পেছনের অংশে গেলে বিশাল একটি রাম দা পাওয়া যায়। যেটি তার শরীরের সঙ্গে জড়িয়ে রাখা হয়েছিলো।

সঙ্গে সঙ্গে পুলিশ সদস্যরা তাকে আটক করে। তবে ওই সময় যুবক তার মোবাইল ফোনটি ভেঙে ফেলতে উদ্যত হলে পুলিশ তা জব্দ করে’।

চিফ হুইপ বলেন, নিরাপত্তা ব্যবস্থা জোড়ালো না থাকলে প্রাণে বাঁচতে পারতাম কি-না বলতে পারছি না। শুনেছি আটক যুবককে কারা যেন মোটরসাইকেলে নামিয়ে দিয়ে গেছে।

দীর্ঘদিন রাজনীতি করেছি, সামনে নির্বাচন। কেউ ক্ষুব্দ থাকতে পারে, সেদিক থেকে রাজনৈতিক প্রতিহিংসা থেকে এ হামলার চেষ্টা হতে পারে। পুলিশ বিষয়টি খতিয়ে বের করতে পারবে, তাদের কাছে যথেষ্ট আলামত রয়েছে। আর পুরো ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতিও নিয়েছেন বলে জানান চিফ হুইপ।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, রনি নামের ওই যুবককে আটক করা হয়েছে। সে চিফ হুইপের ওপর হামলা চালাতে চেয়েছিলো বলেই প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তবে এ ঘটনায় সম্ভাব্য সব বিষয় গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT