সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
চট্টগ্রামে দেয়াল ধসে নারী-শিশুসহ আহত ৪
প্রকাশ: ০৩:৫২ pm ২০-০৩-২০১৭ হালনাগাদ: ০৩:৫৫ pm ২০-০৩-২০১৭
 
 
 


নগরীর কোতোয়ালি থানাধীন কাজীর দেউড়ি এলাকায় একটি টিনের ছাউনির কাঁচাঘরের ওপর পাশের বহুতল ভবনের দেয়ালসহ নির্মাণসামগ্রী পড়ে চারজন আহত হয়েছেন। তারা হলেন অভি দাশ (২০), স্বদেব দাশ (২১), অরূপ দাশ (২৬) ও টগর বালা (৭০)।  

সোমবার  সকাল সাতটায় এ ঘটনা ঘটে।

জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এস এ পরিবহনের পাশে ধোপাপাড়ার কসবা হাউস নামের একটি আটতলা ভবনের দেয়ালের অংশ বিশেষ ঘুমন্ত পরিবারটির ওপর পড়লে চারজন আহত হয়েছেন।

তিনি বলেন, সম্পূর্ণ চারদিকে নিরাপত্তা বেষ্টনী তথা চটের বস্তা বা নেট না দিয়েই ওই বহুতল ভবনটির নির্মাণকাজ করা হচ্ছিল। ভাগ্য ভালো বলেই হয়তো কেউ নিহত হননি।

আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান কাউন্সিলর সুমন।      

সমর দাশের স্ত্রী অপর্ণা দাশ বাংলানিউজকে জানান, ছোট্ট দোতলার ছাদে টিনের ছাউনির ঘরটিতে তার শাশুড়ি টগর বালা খাটে এবং তিন ভাইপো মেঝেতে শুয়েছিলেন। সকাল সাতটার দিকে হঠাৎ করে নালার ওপাশের নির্মাণাধীন বহুতল ভবনের কাঁচা দেয়ালের একটি অংশ বিকট শব্দে ভেঙে পড়ে। টিনের চাল এফোঁড়-ওফোঁড় করে সেটি ঘুমন্ত মানুষগুলোর ওপর পড়ে। শাশুড়ি বেশি আঘাত পেয়েছেন। ছেলেরা পায়ে আঘাত পেয়েছে। 

তিনি জানান, অরূপ সিটি কলেজে বিবিএ এবং স্বদেব আগ্রাবাদে একটি টেকনিক্যাল কলেজে পড়াশোনা করে। অভি পাইপ ফিটিংয়ের কাজ করে। 

কাঁদতে কাঁদতে তিনি বলেন, ভগবান বড় বাঁচা বাঁচিয়েছেন। জামালখান থেকে কাউন্সিলর ছুটে এসেছেন ঘটনার পরপর। কিন্তু নালার ওপাশ থেকে ভবন মালিক বা তাদের কোনো লোকজন একবার চোখের দেখাও দেখতে আসেননি। উঁকিঝুঁকিও মারেনি।

স্থানীয় লোকজন জানান, এর আগেও নির্মাণাধীন ওই ভবন থেকে নির্মাণসামগ্রী ধোপাপাড়ার বিভিন্ন বাসা-বাড়ির ওপর পড়েছিল। ভবন মালিক কোনো রকম আচ্ছাদন দেয়নি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT