সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ ১৪৩১
Smoking
 
৪ বছরের শিশুকে ধর্ষণের আসামি র‍্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত
প্রকাশ: ১১:০৬ am ০১-০৪-২০১৮ হালনাগাদ: ১১:০৯ am ০১-০৪-২০১৮
 
 
 


কক্সবাজারের চকরিয়ায় চার বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় আসামি রহিম উদ্দিন র‍্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে বলে দাবি করেছে র‍্যাব।  এর আগে রহিম উদ্দিন কর্তৃক চার বছরের শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ উলুবনিয়া গ্রামের ধর্ষিত শিশুর দাদা বাদী হয়ে বুধবার(২৮ মার্চ) রাতে থানায় মামলাটি দায়ের করেন।
 
থানা ও স্থানীয় এলাকা বাসী সুত্রে জানা যায় গেল  ২৬ মার্চ ডুলাহাজারা উলুবনিয়া এলাকার আক্তার আহমদের পুত্র রহিম উদ্দিন (২০) শিশুকে নির্জন কক্ষে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটিকে উদ্ধার করে  চিকিৎসার জন্য তাকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।  পরে কর্তব্যরত চিকিৎসক আহত শিশুর অবস্থা মারাত্মক দেখে তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে স্থানীয়রা জানিয়েছিলেন ,  রহিম উদ্দিনের বিরুদ্ধে আরো কয়েকটি নারী সংক্রান্ত ঘটনায় সামাজিক ভাবে সামাধান করা হয়েছে। এ নির্মম ঘটনার সাথে জড়িতকে ব্যাক্তিকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবীও জানায় তারা।  

এ ব্যাপারে  চকরিয়া থানার অফিসার ইনচার্জ জানা যায়,শিশু ধর্ষণের ঘটনার পরদিন থেকে একাধিকবার ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটির খোঁজখবর নেওয়া হয়েছে। আক্রান্ত পরিবারের পক্ষথেকে এজাহার দেয়ার পর এটি মামলা হিসেবে রুজু করা হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT