রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
তিনদিন আগে আটক ছিনতাইকারী বন্দুকযুদ্ধে নিহত
প্রকাশ: ০১:৫৫ pm ১৮-০৪-২০১৮ হালনাগাদ: ০২:০০ pm ১৮-০৪-২০১৮
 
 
 


তথাকথিত বন্দুকযুদ্ধে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। ওই ব্যক্তিকে তিনদিন আগে কাপড় বোঝাই কাভার্ডভ্যান ছিনতাইয়ের সঙ্গে জড়িত সন্দেহে আটক করা হয়েছিল।

পুলিশের দাবি, গতকাল মঙ্গলবার রাতে ওই ব্যক্তিকে নিয়ে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রায়পুরা এলাকায় গেলে তথাকথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত বাবুল হোসেনকে ডাকাত বলে অভিহিত করেছে পুলিশ। তাঁর বাড়ি নরসিংদী জেলার মাধবদী উপজেলায়। বাবুলের বিরুদ্ধে নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলায় বেশ কয়েকটি মামলা রয়েছে বলে দাবি করেছে পুলিশ। এখন ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় দাউদকান্দি থানায় মামলার প্রস্তুতি চলছে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান দাবি করেন, গত ১১ এপ্রিল দাউদকান্দি থেকে রপ্তানিমুখী কাপড় বোঝাই একটি কাভার্ডভ্যান ছিনতাই হয়। ছিনতাইয়ের তিনদিন পর কাভার্ডভ্যানটি ঢাকা থেকে উদ্ধার করে পুলিশ। সে সময় ঘটনায় জড়িত সন্দেহে বাবুল হোসেন ও লাভলুকে আটক করা হয়।

‘দুজনের দেওয়া তথ্য মতে, গতকাল মঙ্গলবার রাত আড়াইটায় ডাকাত দলের অন্য সদস্যদের ধরতে পুলিশের একটি দল রায়পুর যায়। তখন বাবুল পালানোর চেষ্টা করে। পাশাপাশি ওত পেতে থাকা ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে।’

এতে ঘটনাস্থলে বাবুল নিহত হয় বলে দাবি করেন দাউদকান্দি মডেল থানার আরেক কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম। তিনি আরো দাবি করেন, ‘এ সময় এএসআই প্রদীপ দাস, কনস্টেবল ইব্রাহীম ও সোহরাব আহত হন। এ ছাড়া ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান ও গুলি উদ্ধার করে।’

মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান পরিদর্শক।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT