শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
গরুবাহী ট্রাকের সাথে মাইক্রোবাস সংঘর্ষে ৬ জন নিহত
প্রকাশ: ১০:১৫ am ২০-০৮-২০১৮ হালনাগাদ: ১০:২০ am ২০-০৮-২০১৮
 
 
 


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর ছাগলনাইয়া উপজেলার গরুবাহী ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে দুই শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ছয়জন গুরুতর আহত হয়েছেন। রোববার দিবাগত রাত সাড়ে ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মুহুরীগঞ্জে সুলতানা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জ নামক স্থানে কক্সবাজার থেকে ফেনীর ছাগলনাইয়ার পাঠান নগর গরুর বাজারে বিক্রির উদ্দেশ্যে গরুবোঝাই ট্রাক (চট্ট মেট্রো-ট ১১-০৯৩১) যাচ্ছিল। পথে চট্টগ্রাম অভিমুখী মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ-১৫৪৮৮৩) সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই শিশুসহ ছয়জন নিহত হন। এ ঘটনায় আহত ছয়জন জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

জানা যায়, বিদেশ ফেরত এক প্রবাসী আত্মীয়কে চট্টগ্রাম বিমানবন্দর থেকে আনতে নোয়াখালী থেকে মাইক্রোবাসের যাত্রীরা রওয়ানা দিয়েছিলেন।

দুর্ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে ফেনী সদর হাসতালের মর্গে পাঠায়।

মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. মাহবুব আলম দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে লাশ পাঠানোর সত্যতা নিশ্চিত করেছেন।

ফেনী সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিক্যাল কর্মকর্তা (ইএমও) ডা. রিটু জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহতরা চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT