রবিবার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
চট্টগ্রামের শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষিকার ওপর বখাটের হামলা
প্রকাশ: ০৪:০০ pm ১৪-০৩-২০১৭ হালনাগাদ: ১১:৩৫ am ১৫-০৩-২০১৭
 
 
 


চট্টগ্রামের পটিয়া উপজেলায় একটি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস গ্রহণের সময় শ্রেণিকক্ষে ঢুকে এক শিক্ষিকার ওপর হামলা চালিয়েছে বখাটে যুবক টুটুল।

মঙ্গলবার সকালে স্কুলে ক্লাস চলাকালীন সময়ে পটিয়া ভুর্ষি ইউনিয়নের পূর্ব ডেঙ্গামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মিসফা সুলতানার (২৪) ওপর এই হামলা চালায় এহসান উল্লাহ টুটুল নামে স্থানীয় বখাটে যুবক। এ ঘটনায় ওই শিক্ষিকা গুরুতর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক রসিক চাকমা জানান, আহত শিক্ষিকা মিসফা সুলতানাকে তার স্বজনরা দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। এই শিক্ষিকাকে হাসপাতালে ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

শিক্ষিকার বাবা পটিয়া উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার নুর মোহাম্মদ জানান, সকালে স্কুলে নিয়মিত ক্লাস নেওয়ার সময় বখাটে টুটুল শ্রেণিকক্ষে ঢুকেই আমার মেয়ের ওপর অতর্কিত হামলা চালায়। হামলা থেকে রক্ষা পেতে সে প্রধান শিক্ষিকার দপ্তরে আশ্রয় নিলে ওই বখাটে সেখানে গিয়েও তার ওপর হামলা চালায়।

প্রথমে তাকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বখাটে যুবক টুটুল দীর্ঘদিন ধরে শিক্ষিকা মিসফাকে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। তাতে সাড়া না পেয়ে মঙ্গলবার স্কুলে ঢুকেই তার ওপর হামলা চালিয়েছে বলে মিসফার বাবা অভিযোগ করেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT