বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ১৯শে বৈশাখ ১৪৩১
Smoking
 
সিরাজগঞ্জে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ
প্রকাশ: ১২:০৮ pm ০৪-১১-২০১৭ হালনাগাদ: ১২:১০ pm ০৪-১১-২০১৭
 
 
 


সিরাজগঞ্জের এনায়েতপুর থানা এলাকায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠেছে।

গত বৃহ্স্পতিবার বিকেলে এই অভিযোগ ওঠে।

এ ঘটনায় সন্দেহভাজন ধর্ষণকারী এক যুবককে গতকাল শুক্রবার গ্রেপ্তার করেছে পুলিশ। শিশুটিকে ভর্তি করা হয়েছে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে।

শিশুটির বাবা জানান, গ্রামের এক নারীর কাছে আরবি শিখতে যেত তাঁর মেয়ে। বৃহস্পতিবার বিকেলে ওই বাড়িতে কোনো লোকজন না থাকার সুযোগে  যুবকটি তাঁর মেয়েকে লজেন্স কিনে দেওয়ার লোভ দেখিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। পরে আহত অবস্থায় সে বাড়িতে এসে স্বজনদের বিষয়টি জানায়।

বাবা আরো জানান, মানসম্মানের ভয়ে পরিবারের লোকজন শুরুতে বিষয়টি গোপন রাখার চেষ্টা করে। পরে শুক্রবার বিকেলে শিশুর যৌনাঙ্গ থেকে রক্ত ঝরলে প্রথমে তাকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ জানান, শিশুটির প্রস্রাবের রাস্তা বন্ধ আছে, তলপেটেও ব্যথা রয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গাইনি বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. ফারহানার বরাত দিয়ে ফয়সাল আরো জানান, প্রাথমিকভাবে যৌন হয়রানির বিষয়টি প্রতীয়মান হয়েছে। শনিবার মেডিকেল বোর্ড বসিয়ে পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) আনিসুর রহমান বলেন, ‘আমরা হাসপাতালে গিয়ে মেয়েটির শারীরিক অবস্থার খবর নিয়েছি। বিষয়টি এনায়েতপুর থানাকে অবহিত করা হয়েছে।’

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস বলেন, ‘সদর থানার ওসি আমাদের বিষয়টি জানিয়েছেন। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

ওসি আরো জানান, শুক্রবার রাতে সন্দেহভাজন  ধর্ষণকারীকে আটক করা হয়েছে। পরের দিন শনিবার শিশুটির মায়ের করা মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT