রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
ইডেনের চার ছাত্রীকে হয়রানির অভিযোগে চাঁদনি চকের ৪ কর্মচারী আটক
প্রকাশ: ১১:২১ am ২৫-০৩-২০১৮ হালনাগাদ: ১১:২৬ am ২৫-০৩-২০১৮
 
 
 


ইডেন কলেজের চার শিক্ষার্থীর গায়ে হাত তোলার অভিযোগে রাজধানীর চাঁদনি চক মার্কেটের দুই দোকানের চার কর্মচারীকে আটক করেছে পুলিশ। আটকদের বিরুদ্ধে ইভটিজিং এবং শারীরিক নির্যাতনের অভিযোগ এনে মামলা হচ্ছে।

শনিবার দুপুরে চাঁদনি চক মার্কেট থেকে তাদের আটক করে নিউমার্কেট থানায় আনা হয়। আটকরা হলেন শাহনুর ফেব্রিক্সের কর্মচারী নজরুল ইসলাম, আল-আমিন এবং আবুল হোসেন। আরেকজন পাশের দোকানের নয়ন।

জানা যায় শুক্রবার ইডেনের চার শিক্ষার্থী কেনাকাটা করতে চাঁদনি চকে আসে। তাদের সঙ্গে একজনের মা এবং খালা ছিলেন। ভিড়ের কারণে মা ও খালা তাদের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যান। পরে মা ও খালা শাহনুর ফেব্রিক্সের সামনে দাঁড়িয়ে তাদের ফোন দিয়ে নিয়ে যেতে বলে।

এসময় তাদের হাতে থাকা দুইটি কাপড়ের বড় ব্যাগ শাহনুর ফেব্রিক্সের গেটের পাশে রাখে। তখন কর্মচারীরা অভিযোগ করে ব্যাগের কারণে দোকানে ক্রেতাদের ঢুকতে সমস্যা হচ্ছে। এসময় তারা ওই দুই নারীর সঙ্গে খারাপ আচরণ করে। এর কিছুক্ষণ পর ওই শিক্ষার্থীরা দোকানে এলে কর্মচারীদের সঙ্গে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে এক কর্মচারী তাদের ধাক্কা দিয়ে সরিয়ে দেয় এবং দীর্ঘক্ষণ অশ্লীল মন্তব্য করে।

নিউ মার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সূত্রে জানা যায়, শনিবার সকালে নিউ মার্কেট থানায় অভিযোগ করার পর চাঁদনি চকে অভিযান চালিয়ে ওই চার কর্মচারীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ইভটিজিং এবং শারীরিক নির্যাতনের অভিযোগ এনে মামলা হচ্ছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT