বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ১৯শে বৈশাখ ১৪৩১
Smoking
 
বেলকুচি নিয়ে চারটা নির্বাচনী অঙ্গিকার জনগনের সামনে তুলে ধরেন মুশফিকুর রহমান মোহনন
প্রকাশ: ১২:০০ pm ২৯-১০-২০১৭ হালনাগাদ: ১২:৫০ pm ০১-১১-২০১৭
 
 
 


সিরাজগঞ্জ বেলকুচির গাড়ামাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত শনিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পদাক জনাব মুশফিকুর রহমান মোহন সিরাজগঞ্জ অনলাইন রক্তদান সংগঠনের রক্তদানে উদ্বুদ্ধ কর্মসূচি উদ্বোধন ও সিরাজগঞ্জ -৫(বেলকুচি- চৌহালী) আসনে তার নির্বাচনী মানোয়ার প্রার্থী ঘোষণা অনুষ্ঠান ও দোয়া মাহফিল অংশগ্রহণ করেন।

এ সময় জনাব মুশফিকুর রহমান মোহন সকলকে রক্তদানে উদ্বুদ্ধ করেন এবং তিনি নিজেকে সিরাজগঞ্জ-৫( বেলকুচি – চৌহালী) আসনে আগামী নির্বাচনে আওয়ামীলীগের হয়ে মনোনয়ন নিতে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দেন। তিনি তার বক্তব্যের শুরুতে তার স্মৃতি চারণ করেন। কিভাবে যমুনা নদী ভাঙনের স্বিকার হয়ে তার পৈত্রিক ভিটাবাড়ী হারান।

জনাব মুশফিকুর রহমান মোহন বলেন” আমি মনোনয়ন পেয়ে নির্বাচনে জয়ী হলে যমুনা নদী ভাঙন থেকে চৌহালী কে রক্ষা করার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিবেন। মনোনয়ন প্রসঙ্গে তিনি বলেন শতকরা ৭০ভাগ নির্ভর করে নেত্রীর উপর বাকী ৩০ভাগ নির্ভর করে কাজের উপর। বর্তমান সংসদ সদস্য জনাব মুজিব মন্ডল অসুস্থ থাকায় আর নির্বাচনে অংশ গ্রহণ করবেন না তাই মুশফিকুর রহমান মোহন আশা রাখেন এম পি তাকে ই সমর্থন দিবেন। তিনি তাদের সিরাজগঞ্জ -৫ আসন সম্পর্কে বলেন অন্যদের আসনে ২০-৩০ জন মনোনয়ন প্রত্যাশী হন কিন্তু আমাদের আসনে বরাবর ই ৪-৫ জন প্রার্থী হয়। তিনি বলেন আমি ই বেলকুচির দ্বিতীয় ব্যক্তি যে কেন্দ্রীয় পর্যায় রাজনীতি করি এটা আমার একার অর্জন না এ অর্জন বেলকুচির সবার তাই তাদেরকে উৎসর্গ করে দিলাম। তিনি মিডয়া কে ধন্যবাদ দিয়ে বলেন উন্নয়নের কাজে মিডিয়ার সাহায্য অত্যাবশ্যক।

জনাব মুশফিকুর রহমান মোহন বেলকুচি নিয়ে তার চারটা নির্বাচনী অঙ্গিকার জনগনের সামনে তুলে ধরেন। প্রথমত তিনি চৌহালীকে নদী ভাঙন থেকে রক্ষা করতে চান, দ্বিতীয়ত সন্ত্রাস ও মাদকদ্রব্য দূর করতে চান তার নির্বাচনী এলাকা থেকে। তৃতীয়ত নারীদের সাবলম্বী করতে ও নারী অধিকার রক্ষা করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবেন বলেন। তিনি সর্বশেষ অঙ্গিকার করেন বেলকুচির প্রায় ১৬ মাইল লম্বা ওয়াপদা খালকে দ্বিতীয় হাতিরঝীল করতে তার পরিকল্পনা তুলে ধরেন। এলাকার কল্যাণে তিনি ব্যক্তিগত উদ্যোগে প্রকল্পটি বাস্তবায়ন করতে চান । এ প্রকল্পে মৎস চাষের পরিকল্পনার কথা বলেন। এ প্রকল্পে তিনি বেকার তরুণ তরুণীদর কর্মসংস্থানের মাধ্যমে বেকারত্ব দূর করার কথা জানান। তিনি ভাসমান রেস্টুরেন্ট ও পর্যটন কেন্দ্র গড়ে তোলার পরিকল্পনা ও তুলে ধরেন জনগনের সামনে।

এ সময় উপস্থিত এলাকার জনগন জনাব মুশফিকুর রহমান মোহনকে স্বাগত জানান। এ অনুষ্ঠানে সাবেক চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার মুরব্বীগন উপস্থিত ছিলেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT