সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ ১৪৩১
Smoking
 
ছুরিকাঘাতে চাঁপাইনবাবগঞ্জে এক স্কুলছাত্রী গুরুতর আহত
প্রকাশ: ০২:৪৪ pm ১৪-০৩-২০১৮ হালনাগাদ: ০২:৪৮ pm ১৪-০৩-২০১৮
 
 
 


বখাটের ছুরিকাঘাতে চাঁপাইনবাবগঞ্জে সাথী খাতুন নামে এক স্কুলছাত্রী গুরুতর আহত হয়েছে। বুধবার (১৪ মার্চ) সকাল ১০টার দিকে শহরের হুজরাপুর-জলযোগ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাথী শহরের কামাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

সাথীকে গুরুতর আহত অবস্থায়  রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত সাথী পৌর এলাকার রেল বাগান মহল্লার সামাদের মেয়ে।

এদিকে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুজনকে আটক করলেও অভিযুক্ত মনিরুল ইসলামকে আটক করতে পারেনি। পারিবারিক দ্বন্দ্বের জেরে বখাটে মনিরুল এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ।   

চাঁপাইনবাবগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সূত্র হতে জানা যায়, সকালে বাড়ি থেকে স্কুলে আসার পথে শহরের জলযোগ মোড় এলাকায় সাথীকে ছুরিকাঘাত করা হয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও জানা যায়, এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে মনিরুল একজন মাদকসেবী। তার বিরুদ্ধে মাদকসহ থানায় বিভিন্ন মামলা রয়েছে। প্রতিহিংসাপরায়ণ হয়েই সে এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় বখাটে মনিরুলের স্ত্রী ও বোনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মনিরুলকে ধরতে অভিযান চালানো হচ্ছে।  

এদিকে, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সূত্র হতে জানা যায়, ২০১৩ সালে পারিবারিক দ্বন্দ্বের জেরে সাথীর ভাই আহসানকে মারধর করে বখাটে মনিরুল ইসলাম। এ ঘটনায় মনিরুলের নামে সদর মডেল থানায় একটি মামলা করেন সাথীর বাবা সামাদ। ওই মামলায় গত সপ্তাহে মনিরুল আদালত থেকে জামিন পায়।

স্কুলছাত্রী সাথীকে ছুরিকাঘাতের ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।  

চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, সাথীর পেটে এবং বাম পায়ে ও ডান হাতে ছুরিকাঘাত করা হয়েছে। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT