রবিবার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
ঢাকা ডায়নামাইটসের দরকার ১৫৭ রান
প্রকাশ: ০২:৪২ pm ১৪-১১-২০১৭ হালনাগাদ: ০২:৪৪ pm ১৪-১১-২০১৭
 
 
 


তিন ম্যাচ শেষে দুই দলের ঘরেই জমা হয়েছে চারটি করে পয়েন্ট। আজ মুখোমুখি লড়াইয়ে জয় দিয়ে সামনে এগিয়ে যাওয়ার সুযোগ আছে ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটানসের সামনে। গুরুত্বপূর্ণ এই ম্যাচে শুরুতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডায়নামাইটস।

প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৫৬ রান করেছে খুলনা টাইটানস। জয়ের জন্য ঢাকা ডায়নামাইটসের দরকার ১৫৭ রান। 

ব্যাটিংয়ে নেমে দলীয় ২২ রানে মাইকেল কিলিঞ্জারকে হারায় খুলনা। ১৪ বলে ১০ রান করেন তিনি। এরপর ধীমান ঘোষও বেশিক্ষণ টিকতে পারেননি। ২ রান করেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। দশম ওভারে খুলনার রান যখন মাত্র ৪৬ তখন আউট হন নাজমুল হোসেন শান্ত। রানের চাকা একেবারে ধীরগতির হওয়ায় বিপদে পড়ে যায় দলটি।

এরপর মাহমুদউল্লাহ ও আরিফুল আউট হয়ে গেলে বিপদ বাড়ে খুলনার। এরপর রিলে রুশো ও কার্লোস ব্রাথওয়েট মিলে রানের চাকাটা সচল করেন। মাত্র ২৯ বলে ৬৪ রান করেন বার্থওয়েট। চারটি চার ও ছয়টি ছক্কার মার ছিল তাঁর ইনিংসে। অন্যপ্রান্তে রিলে রুশো করেন ৩০ বলে ৩৪ রান। 

শেষ পর্যন্ত ১৫৬ রানে শেষ হয় খুলনার ইনিংস। ঢাকা ডায়নামাইটসের আবু হায়দার রনি নেন দুটি উইকেট। এছাড়া আফ্রিদি, সাকিব ও সুনীল নারাইন নেন একটি করে উইকেট।

এর আগে মুখোমুখি লড়াইয়ে খুলনার বিপক্ষে ৬৫ রানের জয় পেয়েছিল ঢাকা। আজ নিশ্চয়ই সেই হারের প্রতিশোধ নেওয়ার জন্য মুখিয়ে থাকবেন খুলনার ক্রিকেটাররা। 

ঢাকা ডায়নামাইটস দলে আছে একটি পরিবর্তন। মোহাম্মদ শহিদকে বাদ দিয়ে তারা দলে নিয়েছে একজন বাড়তি ব্যাটসম্যান, নাদিফ চৌধুরিকে। অন্যদিকে খুলনা টাইটানস দলে আছে দুটি পরিবর্তন। চাডউইক ওয়াল্টন ও মোশাররফ হোসেনের পরিবর্তে দলে এসেছেন আকিলা ধনঞ্জয় ও ধীমান ঘোষ। 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT