রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
কিশোরগঞ্জে সাকিব-মুস্তাফিজ-মাহমুদউল্লাহর প্রশংসায় বিসিবি সভাপতি
প্রকাশ: ১১:০৯ am ২৫-০৩-২০১৮ হালনাগাদ: ১১:১৬ am ২৫-০৩-২০১৮
 
 
 


নিদাহাস ট্রফিতে দুর্দান্ত নৈপুণ্য দেখিয়ে ফাইনালে উঠেছিল বাংলাদেশ। শ্বাসরুদ্ধকর ম্যাচে ইনিংসের শেষ বলে ভারতের কাছে হেরে গেলেও সাকিব আল হাসানের দল প্রশংসা কুড়িয়েছে সর্বস্তরে। এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও সাকিব-মুস্তাফিজ-মাহমুদউল্লাহর প্রশংসায় মেতে ওঠেন।

কিশোরগঞ্জে উদ্বোধন হয়েছে মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লিগ। বিসিবি  সভাপতি ছিলেন সে অনুষ্ঠানের প্রধান অতিথি। এছাড়াও জাতীয় দলের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানও উপস্থিত ছিলেন সে অনুষ্ঠানে।

উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্য দিতে গিয়েই নিজের দলের খেলোয়াড়দের প্রশংসায় ভাসিয়েছেন বিসিবি বস। মুস্তাফিজের প্রসঙ্গে পাপন বলেন, ‘ভারত ভেবেছিল ফাইনালে করা মুস্তাফিজের ১৮তম ওভারেই খেলা শেষ হয়ে যাবে। কিন্তু একের পর এক চমকপ্রদ কাটারে সেই ওভারে মাত্র এক রান দিয়ে এক উইকেট নিয়ে মুস্তাফিজ চমকে দিয়েছিল ভারতকে।’

ফাইনালে পরাজিত হলেও ক্রিকেটারদের বাহবা দিয়ে পাশেই থেকেছেন পাপন, ‘দুর্ভাগ্যক্রমে ম্যাচটা আমরা শেষ বলে হেরে গেলেও আমাদের ক্রিকেটাররা শেষ পর্যন্ত লড়াই চালিয়ে গিয়েছিল। বিশ্ব ক্রিকেটকে আমরা বার্তা দিতে পেরেছি যে ওয়ানডে আর টেস্টের সঙ্গে টি-টোয়েন্টিতেও আমরা এখন ছেড়ে কথা বলবোনা।’

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে ওঠার লড়াইয়ে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে ‘অঘোষিত সেমিফাইনালে’ টান টান উত্তেজনার এক জয়ে পেয়েছিল বাংলাদেশ। সেই ম্যাচেই হঠাৎ করে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। বোর্ড সভাপতি জানালেন সাকিবকেও লঙ্কার মাঠে উড়ে যেতে অনুরোধ করেছিলেন তিনিই। সাকিবও উড়েছেন, শ্রীলঙ্কাকে পরাজিত করে ফাইনালও খেলেছে বাংলাদেশ।

বিসিবি সভাপতির ভাষ্যে, ‘১৪ মার্চ আমি সাকিবকে ফোন করে বলেছিলাম তাঁকে শ্রীলঙ্কায় চলে আসতে। প্রথমে ফাইনালে খেলতে চাইলেও আমি বলেছি ‘শ্রীলঙ্কার বিপক্ষে হারলে তো ফাইনালে উঠতেই পারবেনা,  তুমি এই ম্যাচেই যোগ দাও।’ সাকিবও শ্রীলঙ্কায় গিয়েছে, আর আপনারা তো দেখেছেনই কি দুর্দান্তভাবে আমরা ম্যাচটা জিতে ফাইনালে উঠেছি। সে ম্যাচে মাহমুদউল্লাহর ব্যাটিংও অনবদ্য ছিল।’

কিশোরগঞ্জের মাঠে অনেকদিন ধরেই গড়ায়নি প্রথম বিভাগ ক্রিকেট লিগ। দীর্ঘ আট বছর পর ১৬ দল নিয়ে আবারও শুরু হওয়ার অপেক্ষায় জেলার প্রথম বিভাগ ক্রিকেট।

উদ্বোধনী অনুষ্ঠানের পর কেক কেটে সাকিব আল হাসানের জন্মদিন উদযাপন করা হয়। এ সময় গ্যালারিতে দর্শকরা সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ব্যানার প্রদর্শন করেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT