রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
পাঞ্জাবের বিপক্ষে প্রথম হারের স্বাদ পেয়েছে সানরাইজার্স
প্রকাশ: ১২:০৭ pm ২২-০৪-২০১৮ হালনাগাদ: ১২:০৯ pm ২২-০৪-২০১৮
 
 
 


প্রথম তিন ম্যাচের তিনটিই জিতে নিলেও কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে প্রথম হারের স্বাদ পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। দুর্দান্ত এক বোলিং আক্রমণ পেলেও ব্যাটিংটাতে একটু পিছিয়েই যেন ফ্র্যাঞ্চাইজি দলটি। অবশ্য হায়দরাবাদের বাংলাদেশি অলরাউন্ডার সাকিব মনে করছেন ব্যাটিং চিন্তার কারণ হবেনা।

চলমান আইপিএলে প্রথম তিন ম্যাচেই আগে বল করে হায়দরাবাদ প্রতিপক্ষকে গুটিয়ে দিয়েছিল অল্প সংগ্রহে। তাই দলের ব্যাটসম্যানদের পরীক্ষাটা তেমন একটা দিতে হয়নি। তবে মোহালিতে ক্রিস গেইলের ঝড়ো শতকের ম্যাচে ১৯৪ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে হায়দরাবাদ আর জিততে পারেনি। এর আগে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে ১৪৮ রান তুলতে নয় উইকেট হারিয়ে শেষ বলে জয় পেতে হয়েছিল সাকিবদের।

তবে সাকিব রাজি নন ব্যাটিংকে দুর্বলতা মানতে। বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের মতে ব্যাটিং নেহাত খারাপ নয় তাদের শুধু একটু জ্বলে ওঠার অপেক্ষা। ভারতীয় সংবাদমাধ্যম স্পোর্টস্টারের মুখোমুখি হয়ে  সাকিব বলেন, ‘আমার মনে হয়না ব্যাটিং আমাদের কোনো চিন্তার কারণ। আমরা ভালো বোলিংয়ের সঙ্গে যদি ব্যাটিংয়েও জ্বলে উঠতে পারি তবে যে কোনো দলেকে হারাতে কষ্ট হবে না।’

ঘুর্ণি বোলিংয়ে রশিদ খানের সঙ্গে দারুণ এক জুটি গড়ে তুলে হায়দরাবাদ বোলিংকে নতুন মাত্রা দিয়েছেন বাংলাদেশি বাঁহাতি স্পিনার। সাকিব অবশ্য এ জন্য কৃতিত্বটা বেশি দিচ্ছেন দলের প্রধান কোচ টম মুডি আর বোলিং কোচ মুরালিধরনকে।

এখন পর্যন্ত মাঠে নামা চার আইপিএল ম্যাচে পাঁচ উইকেট তুলে নেয়া এই স্পিনারের মতে, ‘আমরা দুজনই আমাদের স্কিলের জায়গাটা আরও শক্তিশালী করতে আশাবাদী। মুডি ও মুরালিধরন দুজনের প্রতিই আমি কৃতজ্ঞ। বিশেষ করে তাঁরা যেভাবে আমাকে সাহায্য করছে ও সামলে রাখছে।’

আগের ম্যাচ হেরে গেলেও জয়ের ধারায় ফিরতে সাকিবরা আগামীকাল রোববার বিকেল সাড়ে ৪টায় মাঠে নামছেন চেন্নাইয়ের বিপক্ষে। ফের টেবিলের শীর্ষস্থান দখল করতে চাইলে এ ম্যাচে হায়দরাবাদকে হারাতে হবে এই মুহূর্তে শীর্ষে থাকা চেন্নাইকে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT