সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১৪ রানে হারিয়েছে খুলনা টাইটানস
প্রকাশ: ০৪:৪৩ pm ০৫-১২-২০১৭ হালনাগাদ: ০৪:৪৬ pm ০৫-১২-২০১৭
 
 
 


আজ কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১৪ রানে হারিয়েছে খুলনা টাইটানস। প্রথমে ব্যাটিং করে ১৭৪ রানের বিশাল সংগ্রহ গড়ে মাহমুদউল্লাহরা। জবাবে ১৬০ রানে শেষ হয় কুমিল্লার ইনিংস। এই ম্যাচে হারলেও পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। 

১৭৫ রানের লক্ষ্যে খেলতে নেমে প্রথম ওভারেই সুলেমান মিরেকে হারায় কুমিল্লা। এরপর অবশ্য তামিম ইকবাল ও ইমরুল কায়েসের ব্যাটে তারুণভাবে ঘুরেও দাঁড়ায় দলটি। ৪৬ বলে এই দুজন সংগ্রহ করেন ৬৩ রান। ইমরুল ফিরতেই বদলে যায় ম্যাচের চেহারা। ১৯ বলে ২০ রান করেন তিনি।

খানিকবাদে ৩০ বলে ৩৩ রান করা তামিমও প্যাভিলিয়নমুখী হন। শোয়েব মালিক ও জস বাটলার ইনিংস মেরামতের চেষ্টা করেছিলেন। দলীয় ৯০ রানে ফিরে যান বাটলার। ১৬ বলে ১১ রান করেন এই ইংলিশ ব্যাটসম্যান। বেশিক্ষণ টিকতে পারেননি মালিকও। দলের রান তখন ১২৭, ইরফানের বলে মাহমুদউল্লাহর ক্যাচে পরিণত হন তিনি। এরপর আর ম্যাচে ফিরতে পারেনি কুমিল্লা। 

মারলন স্যামুয়েলস চেষ্টা করলেও দ্রুততম সঙ্গে রান নিতে পারেননি এই ক্যারিবীয় ক্রিকেটার। শেষ দুই ওভারে রকিবুল হাসান দ্রুত রান নেওয়ার চেষ্টা করেন। তবে সেটিও যথেষ্ট ছিল না। রকিবুল ৯ বলে ১৭ ও স্যামুয়েলস করেন ২৫ রান।

খুলনার বোলারদের মধ্যে আবু জায়েদ ও বিনি হাওয়েল নেন দুটি করে উইকেট। 

এর আগে শান্ত-আরিফুল-ব্রেথওয়েট ঝড়ে ১৭৪ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় খুলনা। টস জিতে ব্যাটিংয়ে নেমে দুর্দান্তভাবে শুরু করেছিল খুলনা টাইটানস। উদ্বোধনী জুটিতে আসে ৫৫ রান। ২১ বলে ৩৭ রান করে আউট হন শান্ত। কিলিঞ্জারকে নিয়ে দারুণ খেলছিলেন মাহমুদউল্লাহ। তবে এ সময় খুলনার রানের চাকাটা স্থবির হয়ে যায়। কিলিঞ্জার ২৮ বলে ২৯ ও মাহমুদউল্লাহ ২৩ বলে করেন ২৩ রান।

উইকেটে এসে নিকোলাস পুরানও কিছু করতে পারেননি। ৮ রান করতে এই ক্যারিবীয় ব্যাটসম্যান খেলেন ১৩ বল। ইনিংসের শেষ দিকে ব্যাট হাতে দারুণ কার্যকর ভূমিকা পালন করেন কার্লোস ব্রেথওয়েট ও আরিফুল হক। ১২ বলে ২২ রান করেন ব্রেথওয়েট। অন্যদিকে আরিফুল করেন ২১ বলে ৩৫ রান। এ দুজনের দুর্দান্ত ব্যাটিংয়ে শেষ পর্যন্ত ১৭৪ রানের বড় সংগ্রহ দাঁড় করায় খুলনা টাইটানস। 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT