রবিবার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
বিশ্বের সেরা ৭ সুদর্শন পুরুষ
প্রকাশ: ১২:০০ am ২৭-১১-২০১৬ হালনাগাদ: ০৫:২১ pm ২৭-১১-২০১৬
 
 
 


আপনি নিশ্চই বিশ্ব সুন্দরীদের গল্প শুনেছেন। কিন্তু আপনি কি কখনো বিশ্বের সবচেয়ে সুদর্শন মুখ (পুরুষ ) সম্পর্কে শুনেছেন? তাহলে জেনে নিন এবার বিশ্বের সবচেয়ে সাতজন সুদর্শন মুখের গল্প। বিশ্বে এই সুদর্শন পুরুষদের শুধু চেহারা দেখে বিচার করা হয়নি। বিচারের তালিকায় ছিল তাদের ব্যক্তিত্ব ও গ্রহণযোগ্যতা। একটি জনপ্রিয় ওয়েবসাইট অনলাইন ভোটাভুটির মাধ্যমে বিশ্বের সেরা সাত সুশ্রী পুরুষকে বেছে নিয়ে এই তালিকা তৈরি করেছে।

টম ক্রুজ : একটি জনপ্রিয় ওয়েবসাইট অনলাইন ভোটাভুটির মাধ্যমে বিশ্বের সেরা সাত সুদর্শন পুরুষের শীর্ষে আছেন হলিউড হার্টথ্রব টম ক্রুজ। ৫৪ বছর বয়সি টম ক্রুজ একজন মার্কিন চলচ্চিত্র অভিনেতা ও পরিচালক। তিনি তিনবার একাডেমি পুরস্কারের জন্য মনোনয়ন লাভ করেছিলেন এবং তিনবার গোল্ডেন গ্লোব পুরস্কার জয় করেছেন। ১৯৬২ সালের ৩ জুলাই যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের সাইরেকিউজে জন্মগ্রহণ করেন। তার মা মেরি লি একজন শিক্ষাবিদ ছিলেন। বাবা থমাস ক্রুজ ম্যাপোথার ছিলেন একজন ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার। ১৯৮১ সালে ক্রুজ এন্ডলেস লাভ এবং ট্যাপস চলচ্চিত্রে সহশিল্পী হিসেবে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জীবন শুরু করেন।

রবার্ট প্যাটিনসন : দুই নম্বরে রয়েছেন টোয়াইলাইট তারকা ব্রিটিশ অভিনেতা রবার্ট প্যাটিনসন। হলিউডের সবচেয়ে সুদর্শন অভিনেতা তিনি। ১৯৮১ সালে ইংল্যান্ডে জন্মগ্রহণ করেন। তিনি তার জনপ্রিয়তা পেয়েছেন টোয়াইলাইট মুভি সিরিজে Edward Cullen হিসেবে অভিনয় করে। তবে প্রথমে মডেল হিসেবে কাজ শুরু করেন। তিনি গানও করেন। তিনি ৫০টির বেশি পুরস্কার জিতেছেন।

হৃত্বিক রোশন : তিন নম্বরে রয়েছেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন। ২০০০ সালে কহো না পেয়ার হ্যায় দিয়ে ক্যারিয়ার শুরু করেন হৃত্বিক রোশন। প্রথম ছবি থেকেই সুন্দর চেহারার জন্য দর্শকের মনে জায়গা করে নেন হৃত্বিক। শুধু সুন্দর মুখের জন্যই নয়, বডির জন্যও তার মেয়ে ভক্তের সংখ্যা দিন দিন বাড়তে থাকে। ঋত্বিক রোশন প্রথম অভিনয় শুরু করেন ১৯৮০ সালে একজন শিশু অভিনেতা হিসেবে। বডি বিল্ডার এ তারকা অভিনয়ে যেমন বলিউড কাঁপিয়েছেন, তেমনি ড্যান্স দিয়ে দর্শকদের প্রাণ ভরিয়েছেন তিনি। ঋত্বিক রোশনের জন্ম ১০ জানুয়ারি ১৯৭৪, ভারতের মুম্বাইয়ে। তার ডাকনাম ডুগু বলুনাথ।

জনি ডেপ : তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন জনপ্রিয় পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান সিরিজের কেন্দ্রীয় চরিত্র জ্যাক স্প্যারো খ্যাত ৫০ বছর বয়সি তারকা জনি ডেপ। জন্ম ৯ জুন ১৯৬৩, যুক্তরাষ্ট্রের কেন্টাকিতে। হলিউড সিনেমার ইন্ডাস্ট্রিতে সবচেয়ে সফল অভিনেতাদের মধ্যে জনি ডেপের নাম নিঃসন্দেহে সবার শীর্ষে। তার অভিনয় ক্যারিয়ারের শুরু টেলিভিশন থেকে। ১৯৮০ সালে টিভি সিরিজ ২১ জাম্প স্ট্রিটয়ের মাধ্যমে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। বৈচিত্র্যময় অভিনেতা হিসেবে দর্শকদের কাছে জনপ্রিয় তিনি।

টম হিডেলস্টোন : পাঁচ নম্বরে রয়েছেন টম হিডেলস্টোন । জন্ম ১৯৮১ সালের ৯ ফেব্রুয়ারি ইংল্যােন্ডে। তার জনপ্রিয় টিভি শোর মধ্যে রয়েছে দ্য নাইট ম্যানেজার।

ওমর বোরকান আল গালা : এ তালিকার ছয় নম্বরে আছেন তিনি। জন্ম আরব আমিরাতে। পেশায় মডেল ও কবি। চেহারা ও শারীরিক গঠনের কারণে মেয়েদের কাছে ওমর বোরকান হচ্ছেন একজন মহাপুরুষ। অতিরিক্ত সুন্দর আর হ্যান্ডসাম হওয়ার অপরাধে সৌদি আরব থেকে বিতাড়িত হয়েছিলেন।

সালমান খান : বলিউড তারকাদের মধ্যে সালমান খান আছেন সাত নম্বরে। বলিউডে আত্মপ্রকাশ করেন বিবি হো তো এহসি চলচ্চিত্রের একটি গৌণ ভূমিকায় অভিনয়ের মধ্য দিয়ে ১৯৮৮ সালে। বলিউডের অবিবাহিত তারকা-অভিনেতাদের মধ্যে সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর হচ্ছেন তিনি।

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT