সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
কি হয়েছিলো শুভাশিস রায়ের সাথে? ফেসবুক পেজে লাইভে যা বললেন মাশরাফি
প্রকাশ: ১০:৪৪ pm ০৮-১১-২০১৭ হালনাগাদ: ১০:৪৮ pm ০৮-১১-২০১৭
 
 
 


আজ (৮ নভেম্বর) রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচের ১৭তম ওভারে ক্যাপ্টেন মাশরাফির সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন পেসার শুভাশিষ রায়।

ব্যাটিং প্রান্তে থাকা রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার দিকে তেড়ে গেলেন চিটাগং ভাইকিংসের পেসার শুভাশীষ রায়! জাতীয় দলের অধিনায়কের সঙ্গে তারই এক সতীর্থের এমন ঘটনায় হতভম্ব হয়ে গেছে দেশের ক্রিকেটাঙ্গন! উঠেছে আলোচনা সমালোচনা ঝড়।

বিষয়টি নিয়ে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কথা বলেছেন মাশরাফি, সাংবাদিকের মুখে ছিলো একই কথা। কি হয়েছিলো শুভাশিস রায়ের সাথে? এমন প্রশ্নের জবাবে মাশরাফি দোষটা নিজের ঘাড়ে তুলে নিয়ে বলেন, ‘আসলে তেমন কিছুই হয়নি। খেলায় এমন হয়েই থাকে। আমিও চাইবো জিতি সেইও চাইবে জিততে।

ম্যাশ আরও বলেন,তার পরেও সিনিয়র জুনিয়র বলে একটা কথা আছে। আমার উচিত ছিলো মাথা ঠান্ডা করা বড় হয়ে আমার মাথা গরম করা উচিৎ হয়নি। ভবিষ্যৎ যেন এমটি না হয় সেটা চেষ্টা করব।’

এদিকে এই ঘটনাটি নিয়ে এরই মধ্যে গোটা দেশের ক্রিকেট প্রেমিদের মধ্যে দেখা দিয়েছে চরম উত্তেজনা। শুভাশিষের বিরুদ্ধে বইছে সমালোচনার ঝড়! এমন পরিস্থিতি দেখে নিজের ফেসবুক পেজে লাইভে আসেন মাশরাফি। দেশের মানুষের প্রতি অনুরোধ করেন, এই ঘটনাটিকে আর বাড়তে না দিতে।

 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT