মঙ্গলবার, ২১ মে ২০২৪ ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
কালকিনিতে পৃথক অভিযানে ৬ আসামি গ্রেপ্তার
প্রকাশ: ০৫:৫৯ pm ০৯-১১-২০১৭ হালনাগাদ: ০৬:০২ pm ০৯-১১-২০১৭
 
 
 


মাদারীপুরের কালকিনি উপজেলায় র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে মানব পাচারকারী চক্রের সক্রিয় ৪ জন সদস্য ও কৃষক হত্যা মামলার ২ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-৮ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোররাতে কালকিনি উপজেলার মিয়ারহাট মৃধাকান্দি গ্রাম থেকে অভিযান চালিয়ে মানব পাচারকারী চক্রের সক্রিয় ৪ জন সদস্যদের গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার করা আসামিরা হলো, কালকিনির মিয়ারহাট মৃধাকান্দি গ্রামের মৃত লদু হাওলাদারের ছেলে হাসেন হাওলাদার (৫৫) ও তার স্ত্রী হেনা বেগম (৫০), মেয়ে ময়না আক্তার (২৮) ও  ময়না বেগম (২৫)।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. রাকিবুজ্জামান জানান, লিবিয়ায় দুর্ধর্ষ জিম্মিকারী মিরাজ হাওলাদারের বাবা এই হাসেন হাওলাদার। লিবিয়ায় বহু মানুষকে জিম্মি করে টাকা আদায় করেছে মিরাজ হাওলাদার। দেশে মিরাজের বাবা হাসেন হাওলাদার ও তার পরিবারের লোকজন মুক্তিপণের টাকা আদায় করে ও মিরাজকে সহযোগিতা করে। তাই তাদের গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়াও বৃহস্পতিবার কালকিনিতে দেলোয়ার খলিফা নামের এক কৃষক হত্যা মামলার দুই আসামি মুহিন সরদার ও রজমোহন সরদারকে গ্রেপ্তার করেছে কালকিনি থানা পুলিশ। তাদের দুজনকে পলাতক অবস্থায় উপজেলার বাঁশগাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

তারা দুইজন উপজেলার বাশগাড়ি ইউনিয়নের কালাইরচর গ্রামের নহরআলী সরদারের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে কালকিনি থানার এসআই মো. জসিমউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন।

উল্লেখ্য, ২৩ অক্টোবর শরীয়তপুর জেলার পালং থানার জয়গর গ্রামের দলিলউদ্দিন খলিফার কৃষক ছেলে দেলোয়ার খলিফাকে হত্যার অভিযোগে কালকিনি থানায় একটি হত্যা মামলার আসামি তারা। কালকিনি থানার এসআই মো. জসিমউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT