শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
ইয়াবাসহ তিন যুবলীগ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ
প্রকাশ: ১১:০৯ am ১৬-০৪-২০১৮ হালনাগাদ: ১১:১১ am ১৬-০৪-২০১৮
 
 
 


ময়মনসিংহের ধোবাউড়ায় ইয়াবাসহ তিন যুবলীগ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের মধ্যে একজন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ছেলে।

গতকাল রোববার রাতে ধোবাউড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে ১৬টি ইয়াবাসহ তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিনজন হলেন উপজেলার ঘোষগাঁও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান বুলবুল, কর্মী মঞ্জুরুল হাসান ও সাঈদ আকন্দ।

মেহেদী হাসান বুলবুলের বাবা জালাল উদ্দিন ঘোষগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলম জানান, গোপন খবরের ভিত্তিতে ধোবাউড়া বাজার এলাকার সেলিম নামের এক ব্যক্তির বাড়ির দোতলার একটি কক্ষে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে ইয়াবাসহ ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা ইয়াবা ব্যবসায়ী কি না, এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, গ্রেপ্তারের সময় তাঁরা ইয়াবা সেবন করছিলেন। তাঁদের কাছে আরো ইয়াবা আছে কি না এবং তাঁরা ব্যবসায়ী কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

গত বছরের ১৮ এপ্রিল ঘোষগাঁও ইউনিয়ন যুবলীগের ২৭ সদস্যের কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে মেহেদী হাসান বুলবুলের নাম রয়েছে। ওই কমিটিতে স্বাক্ষর করেছেন উপজেলা যুবলীগের আহ্বায়ক ডা. আসাদুজ্জামান আকন্দ সাগর, যুগ্ম আহ্বায়ক ডেভিড রানা চিসিম ও উত্তরণ এম সাংমা।

জানা গেছে, বুলবুলের গ্রেপ্তারের খবর পেয়ে রাত ১১টার দিকে ধোবাউড়া থানায় ছুটে যান উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ডেভিড রানা চিসিম। তিনি বুলবুলকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টাও করেন। তবে এ বিষয়ে কথা বলতে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করে হলেও তা সম্ভব হয়নি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT