মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ ১৪৩১
Smoking
 
সৌদি আরবে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রকাশ: ০৯:০০ am ১৬-০৪-২০১৮ হালনাগাদ: ১১:২৭ am ১৬-০৪-২০১৮
 
 
 


সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের আমন্ত্রণে যৌথ সামরিক মহড়া 'গাল্ফ শিল্ড-১' এর সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে সৌদি আরবে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার স্থানীয় সময় সন্ধ্যায় প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটি দাম্মাম কিং ফাহাদ আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীকে হোটেল শেরাটনে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে স্বাগত জানান দাম্মামের গভর্নর সৌদ বিন নায়েফ বিন আব্দুল আজিজ। এর আগে, গতকাল বিকেল সাড়ে চারটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে প্রধানমন্ত্রী ও সফরসঙ্গীরা সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা হন। বিমান বন্দরের ভিভিআইপি লাউঞ্জে প্রধানমন্ত্রীকে বিদায় জানাতে উপস্থিত ছিলেন- মন্ত্রিপরিষদের সদস্য, তিন বাহিনী প্রধান, কূটনৈতিক মিশনের প্রতিনিধি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আজ প্রধানমন্ত্রীর সৌদি আরবের দাম্মামে যৌথ সামরিক মহড়া 'গাল্ফ শিল্ড-১' এর সমাপনী অনুষ্ঠানে যোগ দেয়ার কথা রয়েছে। গত ১৮ই মার্চ থেকে শুরু হওয়া সামরিক এই মহড়ায় অংশ নিয়েছে বাংলাদেশও। সৌদি আরবে সংক্ষিপ্ত সফর শেষে প্রধানমন্ত্রী কমনওয়েলথ সামিটে অংশ নিতে লন্ডন যাবেন। আগামী ২৩ এপ্রিল দেশের ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT