রবিবার, ০৫ মে ২০২৪ ২২শে বৈশাখ ১৪৩১
Smoking
 
‘সাবধানে গাড়ি চালান, নিরাপদ থাকুন’ চাঁদপুরে সড়ক নিরাপত্তা ও জনসচেতনা বৃদ্ধিমূলক র‌্যালী
প্রকাশ: ১২:০৫ pm ৩১-০১-২০১৭ হালনাগাদ: ১২:১২ pm ৩১-০১-২০১৭
 
 
 


‘সাবধানে গাড়ি চালান, নিরাপদ থাকুন’ এ প্রতিপাদ্য বিষয় নিয়ে চাঁদপুরে সড়ক নিরাপত্তা ও জনসচেতনতা বৃদ্ধিমূলক র‌্যালী ও পেশাজীবী মটরযান চালকদের সচেতনতা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারী) সকাল ১১টায় জেলা প্রশাসন ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্স অথরিটি (বিআরটিএ) চাঁদপুর এর আয়োজনে শহরের হাসান আলী স্কুল মাঠ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমীর সামনে এসে শেষ হয়।

পরে শিল্পকলা একাডেমীতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত সচিব ও ঢাকা বিআরটিএ পরিচালক (প্রশাসন) নাজমুল আহসান মজুমদার। চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, স্বাগত বক্তব্য চাঁদপুর বিআরটিএ সহকারী পরিচালক প্রকৌশলী শেখ মো. ইমরান।

চট্টগ্রাম বিভাগীয় বিআরটিএ উপ-পরিচালক প্রকৌশলী মোহাম্মদ শহীদুল্লাহ্, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাৎ হোসেন, চাঁদপুর চেম্বার অব কমার্স এ- ইন্ডাস্ট্রিজ এর সভাপতি সুভাস চন্দ্র রায়, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জিএম শাহীন, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলনসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT