শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
সিনেমায় কাজের ব্যাপারে আমি বেশ চুজি : আইরিন
প্রকাশ: ১০:০০ am ১২-০৯-২০১৭ হালনাগাদ: ১০:১৪ am ১২-০৯-২০১৭
 
 
 


২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতার মধ্য দিয়ে তার  মিডিয়া ক্যারিয়ার শুরু। এরপর র‍্যাম্পে লম্বা সময় কাটিয়েছেন। ২০১৩ সালে দেবাশীষ বিশ্বাসের ভালোবাসা জিন্দাবাদ দিয়ে তার সিনেমায় অভিষেক হয়। এরপর মুক্তি পেয়েছে তার ছয়টি সিনেমা। গেল ঈদে আইরিন অভিনীত ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের পরিচালনায় শেষ কথা সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে চ্যানেল আইয়ে।

‘একটি ভালো সিনেমায় অভিনয় করলে আরেকটি ভালো সিনেমার  প্রস্তাব আসে। তাই সিনেমায় কাজের ব্যাপারে আমি বেশ চুজি। যেনতেন কাজ দিয়ে সিনেমার সংখ্যা বাড়াতে চাই না। ভালো কাজ দিয়ে টিকে থাকতে চাই’-নিজের কাজ নিয়ে এভাবেই বলেন মডেল অভিনেত্রী আইরিন।

এ সম্পর্কে তিনি বলেন, ‘সিনেমার  চেয়ে ছোটপর্দার দর্শক অনেক বেশি। ঈদে শেষ কথা সিনেমাটি মুক্তির পর টের পেয়েছি। অনেকের কাছ থেকে প্রশংসা পেয়ে ভালোই লেগেছে।’ আইরিন বর্তমানে বুলবুল জিলানীর রৌদ্রছায়া, শফিকুল ইসলাম সোহেলের ভোলা, হারুনুজ্জামানের পদ্মায় কলমী নেই, অরণ্য পলাশের গন্তব্য, আবু সাঈদের একজন কবির মৃত্যু সিনেমার কাজ করছেন। আর মুক্তির অপেক্ষায় রয়েছে সাইফ চন্দনের টার্গেট ও গাজীউর রহমানেরএই তুমি সেই তুমি। সিনেমায় অভিনয়ের পাশাপাশি আইরিন স্টেজ শোর কাজ করছেন। ১৪ সেপ্টেম্বর ওমানে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে ঢাকা ছাড়ছেন তিনি। এতে তার সঙ্গে দ্বৈত নৃত্যে মডেল অভিনেতা নিরবের অংশ নেওয়ার কথা রয়েছে। ১৬ সেপ্টেম্বর দেশে ফিরবেন বলে জানান তিনি।   
আইরিন প্রত্যেকটি সিনেমায় নতুন নতুন চরিত্রে কাজ করেছে। একটির সঙ্গে অন্যটির কোনো মিল নেই। অনেক সিনেমার চরিত্র একেবারেই চ্যালেঞ্জিং। যেমন টার্গেট সিনেমায় দ্বৈত চরিত্রে তাকে দেখা যাবে। এই সিনেমায় অভিনয়ের অনেক সুযোগ পেয়েছে। 
মডেল অভিনেত্রী আইরিন এই সময়ে এসে নিজেকে নতুন করে আবিষ্কার করেছে। এখন সিনেমাই তাকে বেশি টানে। নাটকে কাজ না করলেও ছোটপর্দায় মডেলিংয়ের মাধ্যমে নিজেকে ধরে রেখেছে। র‍্যাম্প তার প্রথম প্রেম, তাকে তো কখনও ভুলতে পারবে না।’

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT