সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ ১৪৩১
Smoking
 
অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ: ০৪:৪৮ pm ১০-০৩-২০১৮ হালনাগাদ: ০৪:৪৯ pm ১০-০৩-২০১৮
 
 
 


পশ্চিমবঙ্গের কলকাতার রিজেন্ট পার্ক থানা এলাকা থেকে টালিগঞ্জের এক অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে। ওই অভিনেত্রী (২৩) গত কয়েক বছর ধরে ওই এলাকাতেই থাকতেন।

যে বাড়িতে তিনি থাকতেন শুক্রবার সেই বাড়ি থেকেই স্থানীয় থানার পুলিশ তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে। পুলিশ জানিয়েছে, অভিনেত্রীর নাম মৌমিতা সাহা। তিনি হুগলির ব্যান্ডেলের বাসিন্দা।

অভিনয়ের সূত্রেই তিনি রিজেন্ট পার্ক থানা এলাকার ওই বাড়িতে থাকতেন। সেখান থেকে নিয়মিত কাজে যেতেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ওই অভিনেত্রী আত্মহত্যা করতে পারেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনও জানা যায়নি।

এদিকে এই ঘটনা রহস্যজনকও বলে দাবি করেছেন পুলিশ। কারণ ঘটনাস্থলে গিয়ে তারা দেখতে পেয়েছে ফ্ল্যাটের দরজা বাইরে থেকে বন্ধ। বাইরে কোলাপসেবল গেট তালা বন্ধ করা। সেই তালা ভেঙেই পুলিশ ভিতরে ঢোকে। ভিতরে গিয়ে দেখা যায় ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়নার ফাঁসে ঝুলছেন মৌমিতা। আর এ জন্য এই ঘটনা খুন না আত্মহত্যা তা নিয়েও পুলিশের মনে সন্দেহ সৃষ্টি হয়েছে।

মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই পুলিশ বুঝতে পারবে ঘটনাটি আত্মহত্যা, নাকি এর পেছনে অন্যকোনও রহস্য রয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, মৌমিতা টলিউডে বিভিন্ন সিরিয়ালে অভিনয় করতেন। তাঁর ফেসবুক প্রোফাইল থেকেও ওই বিষয়টি স্পষ্ট হচ্ছে। সেখানে একটি বেসরকারি টিভি চ্যানেলে ‘কুসুমদোলা’ নামে একটি মেগা সিরিয়ালে তাঁকে অভিনয় করতে দেখা গেছে। সেই সিরিয়ালের শ্যুটিংয়ের কিছু ছবি মৌমিতার ফেসবুকে রয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT