শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
বলিউড এর ২.০ সিনেমার বাজেট ৬৩০ কোটি টাকা!
প্রকাশ: ১১:৫৫ am ১২-০৯-২০১৮ হালনাগাদ: ০২:০৩ pm ১৩-০৯-২০১৮
 
 
 


খুব বেশিদিন আগে নয়, ‘২.০’ ছবির নির্মাতা এস শংকর বলেছিলেন, চলতি বছরের শেষের দিকেই মুক্তি পাবে। যখন তামিল মহাতারকা রজনীকান্ত ও বলিউড তারকা অক্ষয় কুমারের পোস্টার বের হলো, তখন আরেকটি জিনিশ আবিষ্কৃত হলো।

নির্মাতা জানালেন, ভিজ্যুয়াল ইফেক্টের কারণে সবমিলিয়ে এ সায়েন্স ফিকশন মুভির পেছনে ব্যয় হবে ৭৫ মিলিয়ন মার্কিন ডলার বা যা টাকায় প্রায় ৬৩০ কোটি!

ভ্যারাইটি ম্যাগাজিন ‘২.০’ ছবির একটি পোস্টার ছেড়েছে, যেখানে লেখা : ‘ভারতে প্রথম ৭৫ মিলিয়ন মার্কিন ডলারের ছবি।’ বাংলাদেশের টাকায় রূপান্তর করলে যার পরিমাণ দাঁড়ায় প্রায় ৬৩০ কোটি টাকা। বলা হচ্ছে, ভারতের ব্যয়বহুল ছবিগুলোর অন্যতম হতে যাচ্ছে এটি।

বেশ কয়েকটি ভাষায় নির্মিতব্য এ ছবিতে অভিনয় করেছেন ভারতের সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন রজনীকান্ত। অক্ষয় কুমার সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে লিখেছেন, এ ছবিতে তিন হাজারের বেশি কলাকুশলী কাজ করছেন। ভারতীয় সিনেমায় এ সায়েন্স ফিকশন নিশ্চয়ই এক বিশাল আয়োজনের। খবর বলিউড হাঙ্গামার।

রজনীকান্তর সঙ্গে ‘২.০’ ছবিতে যুক্ত হয়ে মিডিয়ার আরো মনোযোগে রয়েছেন অক্ষয় কুমার। জানা গেছে, এতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাঁকে। অক্ষয় অভিনীত চরিত্রের নাম ড. রিচার্ড। লোকটি পেশায় বিজ্ঞানী। কিন্তু একসময় অহংকার তাঁকে চরম মন্দ-মানুষে পরিণত করে।

এর আগে একবার পরিচালক এস শংকর টুইটারে বলেছিলেন, অক্ষয় কুমারের সঙ্গে কাজ করে তিনি খুশি। অক্ষয় পরিশ্রমী, বিনয়ী ও সহযোগী। ২০১০ সালে মুক্তি পাওয়া ‘রোবট’-এর মতো দ্বিতীয় পর্বেও বিজ্ঞানী বাসিগারান ও রোবট চিট্টি চরিত্রে অভিনয় করছেন রজনীকান্ত। ওই ছবিতে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইও ছিলেন।

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT