শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
সব সময়ই ভালো কাজের সঙ্গী হতে চায়-সাদিকা স্বর্ণা
প্রকাশ: ১২:৪৮ pm ২১-০৮-২০১৭ হালনাগাদ: ১২:৪৯ pm ২১-০৮-২০১৭
 
 
 


লাক্স তারকা সাদিকা স্বর্ণা। মিডিয়ায় কাজ করছেন দীর্ঘদিন। ক্যারিয়ারের শুরু থেকেই বেছে বেছে কাজ করছেন এই মডেল অভিনেত্রী। গড্ডালিকা প্রবাহে গা ভাসানোর পক্ষে কখনও নেই তিনি। তাই তো কাজের সংখ্যাও তার কম। কাজের সংখ্যা কম হলেও স্বস্তির নিঃশ্বাস বইছে তার ভেতরে। তার একটাই যুক্তি, ভালো কাজ কম হলেও ভালো। মানহীন কাজ বেশি করে লাভ নেই। ভালো গল্প ও ভালো চরিত্র তাকে টানে প্রতিনিয়ত। তবে স্বর্ণা ভক্তরা তাদের এই অভিনেত্রীকে ঈদের কোনো নাটকে দেখতে পাবে না। ঈদে কোনো নাটকে কাজ করেননি তিনি। সব সময়ই ভালো কাজের সঙ্গী হতে চায় তার চিন্তা।

এবার ঈদে কোনো কাজ করছে না সাদিকা স্বর্ণা। ব্যক্তিগত কাজ নিয়ে তিনি ব্যস্ত। কিছু কাজের স্ক্রিপ্ট পেয়েছিলেন, যেগুলো তার পছন্দ হয়নি। আর এখন শুধু কাজের জন্য কাজ করতে চায় না।ঈদে কোনো কাজ করেনি এর জন্য তার মোটেও খারাপ লাগেনি।  মনের মতো কাজ হলে অভিনয় করার সুযোগ থাকলে তিনি আরও বেশি নিয়মিত কাজ করতে স্বাদিকা স্বর্ণা বর্তমানে মুনতাসির দীপনের ‘অল্প স্বল্প গল্প’ ধারাবাহিকের কাজ শেষ করেছেন। ঈদের পর নতুন ধারাবাহিকের কাজ শুরু কববেন তিনি। শুধু টেলিভিশনে নয়, মঞ্চেও অভিনয় করে সুনাম কুড়িয়েছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রেও কাজের ইচ্ছা রয়েছে তার। ভালো গল্প পরিচালক হলে চলচ্চিত্রে কাজের আপত্তি নেই তার।

সাদিকা স্বর্ণা বলেন, ‘আমি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছি। কিন্তু পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজের সুযোগ এখনও হয়নি। চলচ্চিত্র অনেক বড় মাধ্যম। এই মাধ্যমে কাজের আগ্রহ সবারই থাকে। একজন অভিনেত্রী হিসেবে আমিও চাই চলচ্চিত্রে কাজ করতে। যদি কোনো পরিচালক আমার ওপর নির্ভর করতে পারে তাহলে অবশ্যই কাজ করব।’

সাদিকা স্বর্ণা ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ততার পাশাপাশি বাসায় বসেই আঁকাআঁকি করছেন। ছবির মানুষ তিনি। আঁকতে ভালোবাসেন। তুলির আঁচড়ে কালির স্পর্শে নিজের ভাবনাকে ক্যানভাসের দেয়ালে ফুটিয়ে তোলার আগ্রহ যেন দিন দিন বেড়েই যাচ্ছে এই মডেল অভিনেত্রীর।

 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT