শুক্রবার, ০৩ মে ২০২৪ ২০শে বৈশাখ ১৪৩১
Smoking
 
সংগীতশিল্পী মিলার স্বামী পারভেজ সানজারিকে কারাগারে
প্রকাশ: ১০:২২ am ০৭-১০-২০১৭ হালনাগাদ: ১০:৩০ am ০৭-১০-২০১৭
 
 
 


সংগীতশিল্পী মিলাকে নির্যাতনের মামলায় তাঁর স্বামী পারভেজ সানজারিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ শুক্রবার ঢাকার মহানগর হাকিম মাহমুদুল হাসান এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে জানান, মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম আজ শুক্রবার আসামি পারভেজকে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষ আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করে। শুনানি শেষে বিচারক জামিন ও রিমান্ডের আবেদন নাকচ করে আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গতকাল বৃহস্পতিবার রাতে মিলার স্বামী পারভেজ সানজারিকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানার পুলিশ। এর আগে মিলা ওই থানায় স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলার নথি থেকে জানা যায়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার মিলাকে মারধর করেছেন স্বামী পারভেজ। সর্বশেষ গত ৩ অক্টোবর তাঁকে মারধর করা হয়। মিলার বাবা চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর চিকিৎসা হয়।

এর আগে মিলার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরো ১০ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে তাঁকে মারধর করেছেন। মামলায় মিলার বাবা সাক্ষী হয়েছেন।

মিলার স্বামী পারভেজ একটি বেসরকারি বিমান সংস্থার পাইলট। চলতি বছরের ১২ মে মিলা-পারভেজের বিয়ে হয়।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT