শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ ১৪৩১
Smoking
 
ফেসবুকে মিলা তার স্বামীর কু-কৃর্তি প্রকাশ করেন আজ
প্রকাশ: ১১:২৬ am ১৬-১০-২০১৭ হালনাগাদ: ১১:৩১ am ১৬-১০-২০১৭
 
 
 


আজ সকালে জনপ্রিয় গায়িকা মিলা তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে তার স্বামী কু-কর্মের কিছু উদাহরণ প্রমাণ সহ তুলে ধরেন। 

ফেসবুকে মিলা তার বন্ধু ও ভক্তদের উদ্দেশ্যে বলেন,

"প্রথমত, আমি এই ব্যক্তিগত বিবৃতি শেয়ার করছি কেন কারণ আমার জীবনের অনেক বছর ধরে একটি ব্যক্তিগত এক না হয়, কারণ আমি আমার সব ভক্তদের কাছে জবাবদিহি করছি এবং আমার জীবনে বর্তমানে যা ঘটছে এমন সমস্যার মধ্যে আছে আলোচনার একটি জাতীয় বিষয় হয়ে ওঠে, আমার পছন্দের নয়, আমি এমন সব নারীদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ উত্তর দিতে পারি যাদের এই ধরনের পরিস্থিতিতে পড়েছে অথবা তারা নিজেদের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে কখনোই ফিরে যেতে পারবে না।

আমার স্বামী একটি নির্দোষ মানুষ হিসাবে প্রকাশ্যে বিজ্ঞাপিত হচ্ছে, যা সে যে জিনিসগুলি নিয়ে অভিযোগ করা হয়েছে তা করা অসম্ভব। পাশাপাশি রেকর্ডকৃত বিষয়গুলির (শারীরিক সহিংসতা এবং যৌতুকের চাহিদাগুলি যা আমার মায়েদের সাথে টেলিফোনে কথোপকথনে পরিষ্কার হয়ে গেছে, যারা আমার বাবার ১০ লক্ষ টাকা দিতে বলেছে), ব্যভিচার, বহির্মুখী বিষয়গুলি এবং তার স্ত্রীকে ক্রমাগত মানসিক নির্যাতন চালানোর অভিযোগের পাশাপাশি খোলাখুলি দাবি করে যে যতদিন তিনি চান ততদিন পর্যন্ত তিনি যতটা সময় থাকবেন ততদিন পর্যন্ত তার "সমর্থক" দ্বারা অস্বীকার করা হবে। তিনি নির্দোষ হন ... নিশ্চিত ... এবং স্পষ্টতই একজন নিরীহ মানুষকে গ্রেফতার করার বিষয়ে উদ্বিগ্ন হওয়া উচিত নয়, এমনকি গ্রেফতারের আগেই তাকে গ্রেফতার করা হয়নি?

তাই আমার বন্ধু এবং ভক্তরা এটি পড়ার জন্য, এখানে হ্যান্ডকুফ করার আগেই আমার "সাধু" স্বামীর কার্যক্রমের একটি উদাহরণ এখানে রয়েছে। তিনি তার সাথে ডেটিং এবং চ্যাটলগে যা অনেক জনপ্রিয়ভাবে জনপ্রিয় ছিলেন। তিনি জানতেন যে তিনি কি করেছেন এবং এজন্যই তিনি পুলিশকে পুলিশে পাঠিয়েছিলেন দীর্ঘদিন আগে তাকে গ্রেফতার করার জন্য, যখন তাকে দেখানো হয়েছিল যে তার বাড়ির নির্যাতন হাসপাতালের কাছে পাঠানো হয়েছিল কিনা, তখন তিনি সম্ভবত রিপোর্ট করেছিলেন। তিনি জানতেন যে তিনি কি করেছেন এবং তিনি জানতেন কি হচ্ছে।

তাই এখন একটি স্ত্রী হিসাবে আমার প্রশ্ন বিমানযাত্রায় চলে যায় যারা তাদের বিবাহিত পাইলটদের সমর্থন করে যারা এয়ার হস্টেসেস এবং অন্যান্য নারীদের সাথে কাজ করে: যখন আপনি তার বিচারের জন্য লড়াই করছেন, যখন আপনি পরিষ্কার ভাবেই তার সত্যিকারের ক্রিয়াকলাপ সম্পর্কে সচেতন, এই ছবিটি আপনার একটি আমার স্বামীকে রাখা কর্মচারীরা তার ফেসবুক অ্যাকাউন্টে সর্বজনীনভাবে পোস্ট করেছিল ... তাহলে আপনি কি আপনার বাড়ীতে মা, স্ত্রী ও কন্যাকে ভুলে গিয়েছিলেন? যেহেতু আমি দেখেছি আপনি একজন পুরুষের উপর নিপীড়িত নারীকে কাদা ছুঁড়ে ফেলেছেন কারণ সে একজন শিল্পী এবং সংজ্ঞা দ্বারা, সেই ব্যক্তি না জানার ফলে, তিনি ডিফল্টরূপে সন্দেহজনক চরিত্রের একজন মানুষ হয়ে ওঠে।

কোন ভাল মানুষ, এটি একটি সহকর্মী, একটি বন্ধু বা এমনকি পরিবারের কেউ "ভুল" সমর্থন করা উচিত, অন্তত যে আমি ক্রমবর্ধমান শেখানো হয়েছিল। সুতরাং যখন আপনি তার ন্যায়বিচারের জন্য লড়াই করছেন ব্যস্ত থাকবেন ... নিশ্চিত থাকবেন যে সময় আসার সময় আপনার নিজের মেয়েদের বিচারের জন্য লড়াই করতে ভুলবেন না।

ভালবাসা, মিলা"

 

 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT