রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
গোপন বৈঠকের অভিযোগে বিএনপির হাবিবুর রশিদ সহ ১৭ নেতা গ্রেপ্তার
প্রকাশ: ১০:০০ pm ২৯-০৪-২০১৮ হালনাগাদ: ১০:১৩ am ৩০-০৪-২০১৮
 
 
 


রাজধানীর বাংলা মোটরে একটি ভবনে গোপন বৈঠকের অভিযোগে বিএনপির ১৭ জন নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার বিকেলে গোপন বৈঠকের অভিযোগে ওই ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশের ভাষ্য।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদার এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক নেতাদের মধ্যে আছেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ, জ্যেষ্ঠ সহসভাপতি শামসুল হুদা, সহসভাপতি ইউনুছ মৃধা, যুগ্ম সম্পাদক কে এম জোবায়ের, আলমগীর হোসেন, আ ন ম সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম।

বিএনপি সূত্র জানায়, খালেদা জিয়ার মুক্তির দাবিতে কর্মসূচির প্রস্তুতি ও গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর প্রচারে কৌশল ঠিক করতে ঢাকা মহানগর বিএনপির নেতারা বাংলা মোটরে একটি ভবনে বৈঠকে বসেন। বৈঠক শুরুর কিছুক্ষণ পরই তাদের আটক করে পুলিশ।

রোববার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ ঘটনার প্রতিক্রিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, “কারাবন্দী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে চলমান আন্দোলনকে দমন করার উদ্দেশ্যেই বিএনপিসহ বিরোধীদলীয় নেতা-কর্মীদের ওপর জুলুম চালানো হচ্ছে এবং গ্রেপ্তার করা হচ্ছে।”

তিনি বলেন, “সারা দেশে বিরোধীদলীয় নেতা-কর্মীদের গ্রেপ্তারের ধারাবাহিকতায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতাদের গ্রেপ্তার করা হয়েছে।”

তিনি আটক নেতাদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে মির্জা ফখরুল বলেন, “এসব নিপীড়ন করে সরকার যেমন জনগণের রোষ থেকে রেহাই পাবে না, তেমনি দেশনেত্রীর মুক্তি আন্দোলনকেও বাধাগ্রস্ত করতে পারবে না।”

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT