শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
পোষাক পরে রেস্টুরেন্ট এ ঢোকা যাবে না
প্রকাশ: ০২:৪২ pm ২১-০৩-২০১৮ হালনাগাদ: ০২:৪৯ pm ২১-০৩-২০১৮
 
 
 


পোশাক মানুষের শরীর ঢেকে রাখার জন্য ব্যবহার করা হয়। আমাদের দৈনন্দিন জীবনে  অবশ্যই পোশাক ছাড়া ঘরে হোক আর বাহিরে হোক  চলা সম্ভব না বা আমরা চলতেও পারিনা বা কল্পনাও করতে পারি না।

সভ্যতার ছোঁয়ায় পশুর চামড়া দিয়ে নিজেকে আবৃত করেছিল পৃথিবীর সর্বাপেক্ষা বুদ্ধিমান জীবটি। সেই রীতিই ধীরে ধীরে নিয়ে এসেছে পোশাকের ধারণা। কিন্তু প্যারিসের এক রেস্টুরেন্টে এই পোশাকেই রয়েছে নিষেধাজ্ঞা। পোশাক পড়লে এই  রেস্টুরেন্ট আপনি ঠুকতে পারবেন না।

ব্রিটিশ গণমাধ্যম ইনডিপেন্ডেন্টের প্রতিবেদন অনুযায়ী, প্যারিসের ওই রেস্টুরেন্টের নাম ‘ও নেচার’। একসঙ্গে ৪০ জনের খাওয়ার ব্যবস্থা রয়েছে এই রেস্টুরেন্টে। বাংলাদেশি টাকায় ওই রেস্টুরেন্টে খাবারের দাম শুরু জনপ্রতি ২৫০০ টাকা থেকে।

আর যখনই কেউ রেস্টুরেন্টে ঢুকবেন, তাকে নির্দিষ্ট জায়গায় জামা কাপড় খুলে ভিতরে আসতে হবে। তবে রেস্টুরেন্টের ভিতরের কীর্তিকলাপ বাইরের লোকের কাছে গোপনই থাকবে বলে জানানো হয়েছে।

 প্যারিস পৃথিবীর অন্যতম শহর, যেখানে নগ্নতা মুক্তির প্রতীক। সে দেশের অনেকে জায়গাতেই নগ্নতাকে প্রাধান্য দেওয়া হয়। ন্যুড পার্ক, ন্যুড সি বিচ, ন্যুড পুল আগে থেকেই ছিল। এবার নতুন সংযোজন হল ন্যুড রেস্টুরেন্ট। 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT