বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র ১৪৩০
Smoking
 
নব দম্পতির ফুলশয্যার রাত কাটাতে হল থানায়
প্রকাশ: ১২:৪১ pm ০৫-১২-২০১৭ হালনাগাদ: ০১:০২ pm ০৫-১২-২০১৭
 
 
 


কি অদ্ভুদ এই পৃথিবী! কত বিচিত্র ঘটনাই না ঘটে এই পৃথিবীতে!! তেমনি এক ঘটনা - প্রেম করে বিয়ে করায় নবদম্পতির ফুলশয্যার রাত কাটাতে হল থানায়। সম্প্রতি ভারতের উত্তর ২৪ পরগনার অশোকনগর থানা এলাকায় এমন ঘটনা ঘটে।

গত পাঁচ বছর ধরে পরিবারের আপত্তি উপেক্ষা করে সম্পর্ক টিকিয়ে রেখেছিল এক কিশোরী। বয়স ১৮ না হওয়ায় বাড়ি ছেড়ে পালাতে পারছিল না মেয়েটি। অবশেষে সেই মাহেন্দ্রক্ষণ আসে। বয়স ১৮ পার হতেই পালিয়ে যান ভালবাসার মানুষের সঙ্গে। দু’জনে বিয়ে করেন। তবে বিয়ের পর থেকেই ওই নববধূকে হুমকি দিতে শুরু করে তারই পরিবারের লোকেরা।

অভিযোগ, তাকে তুলে নিয়ে যাওয়ার পাশাপাশি স্বামীকে মেরে ফেলার ভয়ও দেখানো হয়।

আর তাই আতঙ্কে ফুলশয্যার দিনটি বাড়ির বদলে থানাতেই কাটালেন ওই নবদম্পতি। নিরাপত্তার দাবিতে পুলিশের দ্বারস্থ হন তারা।  
 
স্থানীয় সূত্রে জানা গেছে, দু’জনের পরিবার মধ্যে অর্থনৈতিক কাঠামোতে অনেক পার্থক্য। দেবাদৃতার স্বামী বুবাই একটি ব্যাগের কারখানায় কাজ করেন। অন্যদিকে দেবাদৃতার বাবার লিফটের ব্যবসা রয়েছে। আর এই কারণেই তাদের সম্পর্কে রাজি ছিলেনে না দেবাদৃতার বাবা চিন্ময় শীল।

দেবাদৃতার অভিযোগ, পাঁচ বছরে ধরে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য বাবা-মা তার উপর অনেক নির্যাতন চালাতো। দেবাদৃতা জানান, 'প্রতি রাতেই বাবা মদ্যপ অবস্থায় ফিরে আমাকে মারধর করত। ১৮ বছর বয়স না হওয়ার কারণে বাড়ি ছেড়ে যেতে পারছিলাম না। গত দুই মাস আগে ১৮ বছর পূর্ণ হয়েছে। ২৯ তারিখ রাতে আমাকে মারধর করে বাড়ির বাইরে বের করে দেয় বাবা-মা। তার পরই বুবাইকে বিষয়টি জানাই। পরের দিন দু’জনে পালিয়ে বিয়ে করি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT