রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
বিদ্যুতের টাওয়ারে ওঠা মানসিক বিকারগ্রস্ত জাহাঙ্গীরকে ৭ ঘন্টা পর উদ্ধার
প্রকাশ: ১০:০৭ am ২১-০৪-২০১৮ হালনাগাদ: ১০:১৪ am ২১-০৪-২০১৮
 
 
 


নারায়ণগঞ্জের সোনারগাঁ-এ ১শ' ২০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে ওঠা মানসিক বিকারগ্রস্ত জাহাঙ্গীরকে ৭ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় ফায়ার সার্ভিস, পুলিশ ও বিদ্যুৎ বিভাগের কর্মীরা তাকে নীচে নামিয়ে আনে।
পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, শুক্রবার সকালে কাঁচপুর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি বিদ্যুতের টাওয়ারের একেবারে উঁচুতে উঠে যান জাহাঙ্গীর। স্থানীয়রা তা দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। সঙ্গে সঙ্গেই দুর্ঘটনা এড়াতে ওই টাওয়ারে বিদ্যুতের সরবরাহ বন্ধ করে দেয়া হয়। দুপুর থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত মাইকিং করেও পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ওই ব্যক্তিকে টাওয়ারের চূড়া থেকে নামাতে পারেনি।

এরপর বিদ্যুৎ বিভাগের সহায়তায় দীর্ঘ ৭ ঘন্টা চেষ্টার পর তাকে খাবার খাইয়ে ও টাকার লোভ দেখিয়ে নীচে নামিয়ে আনতে সক্ষম হয় পুলিশ ও ফায়ার সার্ভিস।

জাহাঙ্গীরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরেই মানসিক বিকারগ্রস্ত বলে জানিয়েছেন স্থানীয়রা।

এরআগে ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের বাসস্ট্যান্ড এলাকায় পারুল আক্তার নামের এক তরুণী ২ লাখ ৩০ হাজার ভোল্টের ১৩৩ ফুট উঁচু টাওয়ারে উঠে গিয়েছিলেন। পরে ফায়ার সার্ভিসের লোকজন দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে তাঁকে উদ্ধার করেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT