বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ১৯শে বৈশাখ ১৪৩১
Smoking
 
দেশে আকায়েদের জঙ্গি সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায়নি: মনিরুল
প্রকাশ: ১০:০৪ am ১৪-১২-২০১৭ হালনাগাদ: ১০:০৯ am ১৪-১২-২০১৭
 
 
 


নিউইয়র্কে বোমা বিস্ফোরণ ঘটনায় গ্রেফতার হওয়া বাংলাদেশি নাগরিক আকায়েদ উল্লাহার দেশে জঙ্গি কর্মকাণ্ডে সম্পৃক্ততার থাকার প্রমাণ পাওয়া যায়নি। বুধবার(১৩ ডিসেম্বর) ঢাকার মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইমের প্রধান মনিরুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, আকায়েদ উল্লাহর এ দেশের কোনো জঙ্গি কর্মকাণ্ডের  সঙ্গে জড়িত থাকার প্রমাণ এখন পর্যন্ত মেলেনি। যুক্তরাষ্ট্রে যাওয়ার পর ইন্টারনেটের মাধ্যমে তিনি জঙ্গি কর্মকাণ্ডে জড়িত হতে পারেন। ঢাকার পুলিশ সূত্রে জানা যায়, আকায়েদ উল্লাহর স্ত্রী, শ্বশুর, শাশুড়ি ও শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য তাদের জিগাতলার বাসা থেকে মিন্টু রোডের কাউন্টার টেররিজম ইউনিটের কার্যালয়ে নেওয়া হয়েছে।

জানা গেছে, গত বছরের জানুয়ারিতে রাজধানীর হাজারীবাগের জিগাতলায় বিয়ে করেন আকায়েদ উল্লাহ। তার শ্বশুর রাজধানীর একটি শপিং মলের দোকানে কাজ করেন। আকায়েদের বাড়ি চট্টগ্রামে। গত ৮ সেপ্টেম্বর তিনি সর্বশেষ দেশে এসেছিলেন।

স্থানীয় সময় সোমবার (১১ ডিসেম্বর) সকালে নিউইয়র্কের ম্যানহাটনের একটি বাস টার্মিনালে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশি অভিবাসী আকায়েদ উল্লাহকে আটক করে স্থানীয় পুলিশ। এ ঘটনায় পরে তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT