শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
শরীয়তপুরে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত
প্রকাশ: ১১:৪৬ am ০৪-০৯-২০১৮ হালনাগাদ: ১১:৪৭ am ০৪-০৯-২০১৮
 
 
 


শরীয়তপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. সুমন পাহাড় (২৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত সুমন একজন মাদক ব্যবসায়ী। সোমবার  (৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে গত দুই দিন ধরে সুমন নিখোঁজ ছিল বলে জানিয়েছে তার পরিবার।

নিহত সুমন শরীয়তপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের এসকেন পাহাড়ের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে,  সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে কয়েকজন মাদক ব্যবসায়ী পালং-ছয়গাঁও ফাঁকা রাস্তার পাশে শুকুর তালুকদারের মেহগনি বাগানের ভেতরে মাদকদ্রব্য ভাগ বাটোয়ারা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ও পালং থানা পুলিশের একটি দল সেখানে উপস্থিত হলে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে ককটেল ও গুলিবর্ষণ করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে সুমন পাহাড়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এ সময় ৫১ পিস ইয়াবা, ১ কেজি গাঁজা, ৬টি ককটেল ও ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
ওসি মো. মনিরুজ্জামান বলেন, নিহত সুমন পাহাড় একজন চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চাঁদাবাজি ও মাদকের ১১টি মামলা রয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT