বুধবার, ২২ মে ২০২৪ ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
দুই অভিজ্ঞ ব্যাটসম্যানের ব্যাটেই এখন জয়ের স্বপ্ন দেখছে পাকিস্তান
প্রকাশ: ১১:৫৮ am ১০-১০-২০১৭ হালনাগাদ: ১২:০০ pm ১০-১০-২০১৭
 
 
 


শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে জয়ের জন্য প্রয়োজন মাত্র ১৩৬ রান। এমন নিশ্চিত জয়ের ম্যাচটিও হেরে গিয়েছিল পাকিস্তান। দ্বিতীয় টেস্টে দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য দরকার ৩১৭ রান। ৫২ রানেই নেই ৫ উইকেট। নিশ্চিত পরাজয়ের পথে। এমন ম্যাচেই কি না এখন জয়ের স্বপ্ন দেখছে পাকিস্তান।

পাকিস্তানকে নিয়ে যে ভবিষ্যৎবাণী করা যায় না, এটাই তার প্রমাণ। যে টেস্ট জয়ের, সেটায় পরাজয় আর যেটা নিশ্চিত হারের সেটাকে এখন নিয়ে এল জয়ের পথে।

শ্রীলঙ্কার বিপক্ষে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এই অবিশ্বাস্য কর্মসম্পাদনের মূল কারিগর দুজন, অধিনায়ক সরফরাজ আহমেদ এবং ব্যাটসম্যান আসাদ শফিক। এ দুজনের ষষ্ঠ উইকেট জুটিতে উঠেছে ১৪৬ রান। দুই অভিজ্ঞ ব্যাটসম্যানের ব্যাটেই এখন জয়ের স্বপ্ন দেখছে পাকিস্তান।

৫২ রানের মাথায় পরপর সান মাসুদ এবং বাবর আজম আউট হওয়ার পর মাঠে নামেন সরফরাজ এবং আসাদ শফিক। ৪০.১ ওভার ব্যাট করে এই জুটি যখন চতুর্থ দিন শেষ করেন, তখন তাদের জুটিতে রান ১৪৬ এবং পাকিস্তানের রান ১৯৫। উইকেট সেই পাঁচটিই। জয়ের জন্য আর মাত্র ১১৯ রান প্রয়োজন পাকিস্তানের। ৫৭ রান নিয়ে সরফরাজ এবং ৮৬ রান নিয়ে ব্যাট করছেন আসাদ শফিক।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT