শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
ডেনমার্ক-আওয়ামী লীগের ৬ষ্ঠ সফল সম্মেলন অনুষ্ঠিত
প্রকাশ: ০৬:১০ pm ০৭-০৫-২০১৭ হালনাগাদ: ১২:১৯ pm ১৩-০৫-২০১৭
 
 
 


ডেনমার্কে অনুষ্ঠিত হলো ডেনমার্ক-আওয়ামী লীগের ৬ষ্ঠ তম সম্মেলন। ত্রি-বার্ষিক এই সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ‌আলী মোল্লা লিঙ্কন ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন সাব্বির আহমেদ। সম্মেলনকে ঘিরে প্রবাসী আওয়ামী লীগ নেতা-কর্মীদের মিলন মেলায় পরিণত হয় ডেনমার্কের রুইপার্কেন হল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধশালী দেশে উন্নীত করার প্রত্যয় ব্যক্ত করেন প্রবাসী আওয়ামী লীগ নেতারা।

সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন তাইফুর রহমান ভূইয়া। সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ডেনমার্কে অবস্থিত বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক সভাপতি শাহবুদ্দিন ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাহবুব জামান আলীম, সৈয়দ সাঈদ সোয়েব, মাসুদ চৌধুরী, শফিকুল ইসলাম ও বিশেষ অতিথী নরওয়ে আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিদ্যুৎ কাল। সম্মেলন কমিটির প্রধান উপদেষ্টা শাহবুদ্দিন ভূইয়া বিগত কমিটি ঘোষনার পর, নতুন কমিটি ঘোষনার কার্যক্রম পরিচালনা করেন সম্মেলনের প্রধান নির্বাচন কমিশনার তাইফুর রহমান ভূইয়া। সম্মেলনে সর্ব সম্মতিক্রমে সভাপতি হিসেবে ঘোষনা করা হয় মোহাম্মদ ‌আলী মোল্লা লিঙ্কনের নাম ও সাধারন সম্পাদক হিসেবে সাব্বির আহমেদের নাম।

সম্মেলনে ঘোষনা করা হয় ভবিষ্যতে পরপর দুই মেয়াদে কেউই ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি কিংবা সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করতে পারবেন না। নব নির্বাচিত সভাপতি লিঙ্কন মোল্লা জানান, ভিশন টুয়েন্টি টুয়েন্টি ওয়ান বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই হবে নতুন কমিটির মূল লক্ষ। একই সঙ্গে নব-নির্বাচিত সাধারন সম্পাদক সাব্বির আহমেদ বলেন, অনুপ্রবেশকারীরা ডেনমার্ক আওয়ামী লীগের ছাতার নিচে আসার চেষ্টায় রয়েছে, তাদের প্রতিহত করার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ গড়ায় অগ্রনী ভূমিকা রাখবে ডেনমার্ক আওয়ামী লীগ।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT