শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
টপলেস হয়েই প্রচারে এষা গুপ্তা
প্রকাশ: ১০:৩১ am ১৭-০৮-২০১৭ হালনাগাদ: ১০:৩৫ am ১৭-০৮-২০১৭
 
 
 


বলিউডে এষার শুরুটা হয়েছিল ভাট ক্যাম্পের হাত ধরে। ‘জান্নাত টু’-এর সে সফর খুব একটা সুখকর হয়নি।
এরপর আর বক্স অফিসেও সেভাবে সফলতা পাননি তিনি। ব্যতিক্রম ছিল কেবল ‘রুস্তম’। অক্ষয়ের এ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও অভিনয় দিয়ে দর্শকের নজর কেড়েছিলেন এ বলিউড অভিনেত্রী। ‘রুস্তম’-এর হাত ধরেই বলিউডের মাটিতে শক্ত করে পা রাখার সুযোগ পান।
সে ছবিতে অভিনয়ের পর থেকে নিজেকে মেলে ধরার চেষ্টার যেন কমতি ছিল না। শুরু থেকেই বেশ রগরগে ভাবে ক্যামেরার সামনে নিজেকে উপস্থাপন করতে জুড়ি নেই এ অভিনেত্রীর। তবে এসব পন্থা অবলম্বন করে আলোচনার চেয়ে বেশি সমালোচিতই হয়েছেন। তাতে কী! এসবের থোরাই কেয়ার করেন না এষা, এমন প্রমাণ দিয়েছেন বহুবার।

বরং আরও বোল্ড মেজাজে নিজেকে মেলে ধরতে চলেছেন এই বলিউড সুন্দরী। এরই প্রমাণ মিলল নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইলে।

সম্প্রতি একটি বিকিনি ফটোশুটে নিজের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এষা। যেখানে কালো রঙা অন্তর্বাস পরেই পোল ডান্সে মজেছেন ৩১ বছরের এ অভিনেত্রী। নিচে আবার মজা করে একটি ক্যাপশনও দিয়েছেন তিনি।
কেবল পোল ডান্সেই ক্ষান্ত হননি অভিনেত্রী। ইনস্টাগ্রামে আরও একটি সিজলিং ভিডিও পোস্ট করেছেন। যাতে সাদা ও কালো অন্তর্বাস পরে পোজ দিয়েছেন নায়িকা।
কিছুদিন আগেই কালো অন্তর্বাসে ইন্টারনেটে উত্তাপ ছড়িয়েছিলেন এ অভিনেত্রী। আবারও তিনি ধরা দিলেন ‘সেক্সি’ অবতারে। সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে উঠেছে এষার নতুন ছবি। এ ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে যখন সমালোচনার সম্মুখীন হতে হয় তাকে ঠিক তখনই পাল্টা জবাব দেন এ নায়িকা।
এবার আরও সাহসী ছবি পোস্ট করেন তিনি। একেবারে টপলেস হয়েই তিনি বুঝিয়ে দিলেন, সমালোচনার জবাব কীভাবে দিতে হয়! সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সমালোচনার শিকার হওয়া আজ আর অভিনেত্রীদের কাছে নতুন কিছু নয়। কখনও তারা রেগে যান। কখনও বা জবাব দেন। তা নিয়ে আলাপ-আলোচনার ঢেউ ওঠে। কিন্তু এ প্রবণতা কমে না। এষা অবশ্য একটা নতুন উপায় বের করেছেন। ইনস্টাগ্রামে ফিল্টার ব্যবহার করেছেন। ফলে চাইলেও সবাই কমেন্ট করতে পারবেন না।

সর্বশেষ এষা অভিনীত ‘কমান্ডো টু’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। কিন্তু এষার তুরুপের তাস এখন পরিচালক মিলন লুথারিয়ার ‘বাদশাহো’। তাই বোধ হয় নিজের লাস্যময়ী রূপ সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন এ নায়িকা। এমনই অভিমত সিনেপ্রেমীদের একাংশের।

এখন অবশ্য ‘বাদশাহো’ নিয়েই মাতামাতি। নায়িকাদের চেনা ইমেজ ছেড়ে অনেকটাই বেরিয়ে এসেছেন এষা। ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গে তা নিয়ে আলোচনাও চলছে। তবে বিগ কাস্টিংয়ের এ ছবির বাকি সদস্যদের নিয়েও আলোচনা চলে।
বিশেষত যেখানে অজয় দেবগণ, ইমরান হাশমি থেকে সানি লিওনের মতো তারকারা আছেন। কিন্তু সবার নজর যে কী করে নিজের দিকে ঘুরিয়ে নিতে হয়, তা বোধ হয় ভালোই জানেন এষা।
আর তাই কদিন আগে যে ফটোশুট নিয়ে বিরূপ পরিস্থিতিতে পড়েছিলেন, সেটাকেই হাতিয়ার করে প্রচারের আলো নিজের দিকে ঘুরিয়ে নিলেন। সম্প্রতি বাদশাহো ছবির প্রচারে ব্যস্ত এষা। সেই ছবিও তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT