শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে ৩ বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব
প্রকাশ: ০৯:১৯ am ২৪-০৫-২০১৭ হালনাগাদ: ০৯:২৪ am ২৪-০৫-২০১৭
 
 
 


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার তিনটি গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে তিনটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব। গ্রাম তিনটি হলো চানপুর চকপোস্তুম, বালুগ্রাম ও শিমুলতলা। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫-এর কোম্পানি কমান্ডার এ কে এম এনামুল করিম ও র‌্যাব-৫-এর সিপিসি ১-এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

ঘিরে রাখা বাড়িগুলোতে বিস্ফোরক আছে বলে দাবি করছে র‌্যাব। মহিউদ্দিন জানান, টিনশেড বাড়ি তিনটির দরজা বাইরে থেকে বন্ধ করে র‌্যাব কিছুটা দূরে অবস্থান নিয়েছে।
এনামুল করিম বলেন, ‘মঙ্গলবার (২৩ মে) দিবাগত রাতে জঙ্গিবিরোধী অভিযানে তিন জঙ্গিকে আটক করা হয়। তাদের কাছ তিন কেজি গান পাউডার, একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়। এই তিন জঙ্গির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই তিনটি বাড়ি ঘিরে রাখা হয়েছে। আমরা ধারণা করছি, এই তিনটি বাড়িতে জঙ্গিরা রয়েছে।’
এনামুল করিম জানান, ঘিরে রাখা বাড়ি তিনটির কথা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলেই পৌঁছালেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।
প্রসঙ্গত, এর আগে গত ২৬ এপ্রিল ভোর থেকে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যরা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর এলাকার একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে। বিকালে ঢাকা থেকে সোয়াট টিম পৌঁছানোর পর শুরু হয় অপারেশন ঈগল হান্ট। পরদিন ২৭ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অভিযানের সমাপ্তি ঘোষণা করা হয়। ওই অভিযানে আত্মঘাতী হয়ে আস্তানাটি ভাড়া নেওয়া আবুসহ চার জঙ্গি নিহত হয়। এছাড়া, জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া ও আবুর ছোট মেয়ে চার বছর বয়সী সাজিদা খাতুনকে উদ্ধার করা হয়।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT