রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
পাবনায় পুলিশ কনস্টেবলের ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ: ০৯:০০ am ২৭-০৩-২০১৮ হালনাগাদ: ১০:১৯ am ২৭-০৩-২০১৮
 
 
 


পাবনার বেড়া উপজেলার নয়াবাড়িতে গ্রামে ‘পাওনাদারদে’র হাতে আটক অবস্থায় আনোয়ার হোসেন (৩৮) নামে সাবেক এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। সোমবার তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

আনোয়ার সাঁথিয়া উপজেলার গোপীনাথপুর গ্রামের বাসিন্দা। তিনি ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) কনস্টেবল পদে চাকরি করতেন।

স্থানীয় বাসিন্দারা জানান, পুলিশ সদস্য আনোয়ার হোসেনের সঙ্গে স্থানীয় কিছু লোকজনের দেনা-পাওনা ছিল। ওই কনস্টেবল পুলিশে চাকরি দেওয়ার কথা বলে একাধিক ব্যক্তির কাছ থেকে কয়েক লাখ টাকা হাতিয়ে নেন। একপর্যায়ে তিনি কর্মস্থল থেকেও পালিয়ে আসেন। সম্প্রতি তিনি স্থানীয় বাগানবাড়ি মিষ্টান্নর শাহজাদপুর শাখায় চাকরি নেন।

জানা যায়, বাগানবাড়ি মিষ্টান্নর প্রধান শাখা কাশীনাথপুরে কর্মরত ব্যবস্থাপক ইকবাল হোসেনের স্বজন চাকরির জন্য আনোয়ার হোসেনের মাধ্যমে প্রতারিত হয়েছিলেন। ইকবাল বিষয়টি জানার পর আনোয়ার হোসেনকে গতকাল রোববার রাতে ধরে নিয়ে আসেন। রাতে আনোয়ারকে রাখা হয় বেড়া উপজেলার নয়াবাড়িতে বাগানবাড়ি মিষ্টান্নর একটি গুদামে। পাওনা টাকা দিয়ে আনোয়ারকে ছাড়িয়ে নিতে তাঁর স্বজনদের বলা হয়।

সোমবার সকালে ওই কক্ষে আনোয়ারকে ঝুলন্ত অবস্থায় দেখেন গুদামের পাশের মেসের বাসিন্দারা। আমিনপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আনোয়ারের লাশ উদ্ধার করে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই মেসে থাকা বাগানবাড়ি মিষ্টান্নের আটজন কর্মচারীকে আটক করেছে। তবে ব্যবস্থাপক ইকবাল পলাতক।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার জানা যায়, আলামত দেখে আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ব্যাপারে আমিনপুর থানায় একটি মামলা হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT