শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ ১৪৩১
Smoking
 
আশুলিয়ায় বাস ডাকাতি, চালক খুন- আহত ৫
প্রকাশ: ১০:৪৭ am ১৩-০২-২০১৮ হালনাগাদ: ১০:৫৩ am ১৩-০২-২০১৮
 
 
 


সাভারের আশুলিয়ায় একটি বাসে ডাকাতি হয়েছে। এসময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে গাড়ির চালক নিহত হন। এছাড়া বাসের সুপারভাইজার ও হেলপারসহ পাঁচ জন আহত হয়েছেন।

সোমবার মধ্যরাতে আশুলিয়ার শ্রীপুর এলাকায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত শাহজাহান টাঙ্গাইল সদর জেলার চরগানা গ্রামের মৃত বিশা মিয়ার ছেলে। আহত হেলপার টাঙ্গাইল সদরের বিশ্বাস মৃকা গ্রামের মৃত মীর সানোয়ার হোসেনের ছেলে বাদশা মিয়া ও সুপারভাইজার শহিদুল খান টাঙ্গাইল জেলার নাগরপুর থানার পাছতা গ্রামের মৃত ইবাদাত খানের ছেলে।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, সোববার রাতে ঢাকা-টাঙ্গাইল ধলেশ্বরী পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ঢাকা থেকে টাঙ্গাইল যাচ্ছিল। এসময় আবদুল্লাহপুর ও বাইপাইল থেকে ১৩ জন ডাকাত যাত্রীবেশে বাসে উঠে। বাসটি চন্দ্রা ছেড়ে মির্জাপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করে ডাকাতরা। কিন্তু ডাকাতদের বাসের চাবি দিতে অস্বীকৃতি জানান চালক। এসময় চালক ও হেলপারকে বাসের পেছনের সিটে বেঁধে রেখে ছুরি দিয়ে আঘাত করে ডাকাতরা। পরে বাসটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বলিবদ্র এলাকায় নিয়ে অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে লুটপাট করে পালিয়ে যায় তারা।

খবর পেয়ে বাসটি বলিভদ্র বাজার থেকে পুলিশ উদ্ধার করে। এসময় বাসে পেছনের সিট থেকে চালক শাহজাহান মিয়া, সুপারভাইজার শহিদুল ও হেলপার বাদশা মিয়াকে উদ্ধার করে স্থানীয় গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহজাহান মিয়াকে মৃত ঘোষণা করেন।

এছাড়া আশঙ্কাজনক অবস্থায় বাসের হেলপারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এবং সুপারভাইজারকে গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় ডাকাত সদস্যদের আটক করা সম্ভব হয়নি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT