রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
রাজধানীর বাড্ডায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
প্রকাশ: ০৯:৫২ am ১০-০৫-২০১৮ হালনাগাদ: ০৯:৫৪ am ১০-০৫-২০১৮
 
 
 


রাজধানীর বাড্ডায় দুর্বৃত্তের গুলিতে ডিশ ব্যবসায়ী খুন হওয়ার পর ডিবি পুলিশের অভিযানে শাফায়াত (৩০) নামের একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ মে) ভোর ৫টার দিকে শাফায়াতকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার ভোর ৫টার দিতে বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম শাফায়াতকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তার কাছে জানা যায়- ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়েছিল সাফায়াত। পরে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ সাফায়াতকে মৃত ঘোষণা করেন। 

উল্লেখ্য,  বুধবার রাত ৯টার দিকে রাজধানীর দক্ষিণ বাড্ডায় আব্দুর রাজ্জাক ওরফে বাবু (৩০) নামের এক ডিশ ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে ৩ দুর্বৃত্ত। এরপর মোটরসাইকেলে করে পালিয়ে যাওয়ার সময় একপর্যায়ে পড়ে যায় তারা। পরে স্থানীয়দের ধাওয়ার মুখে মধ্য বাড্ডার একটি ভবনে ঢুকে পড়ে দুর্বৃত্তরা। এরপর পুলিশ তাদের ঘিরে ফেলে ও ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে। ধরা পড়ার পর প্রাথমিকভাবে তারা জানায়, তাদের সঙ্গে আরও কয়েকজন সহযোগী ছিল। 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT