রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
সাভারে পানির ট্যাঙ্কের দেয়াল ধসে মা-ছেলে নিহত
প্রকাশ: ০৯:৫৮ am ১১-০৬-২০১৮ হালনাগাদ: ১০:০০ am ১১-০৬-২০১৮
 
 
 


আশুলিয়ার নরসিংহপুরের বাংলাবাজার এলাকার একটি বাড়িতে পানির ট্যাঙ্ক ধসে পড়ে মা ও ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২ জন।

সোমবার ভোর ৫টার দিকে ওই এলাকার নুরুল হক পালোয়ানের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সেলিমা খাতুনের (২৮) বাড়ি গাইবান্দা জেলার খাঘাটা থানার কামালেরপাড়া গ্রামে। তার স্বামীর নাম মৃত মন্টু মিয়া। সে স্থানীয় একটি প্রতিষ্ঠানে হেলপার পদে চাকরি করত। এছাড়া তার ছেলে সিয়াম আহম্মেদ (৭) স্থানীয় একটি মাদরাসার ছাত্র ছিল।

পুলিশ জানায়, ভোর রাতে ওই বাড়ির একটি কক্ষে পানির ট্যাঙ্ক ভেঙে পড়ে ঘরের দেয়াল ওই রুমের মধ্যে ভেঙে পড়ে যায়। এসময় ঘুমন্ত অবস্থায় মা সেলিমা খাতুন ও ছেলে সিয়াম মারা যায়। এসময় আহত হয় তাদের মামা টুটুল ও মিয়া।

পরে আহতদের দ্রুত উদ্ধার করে রাজধানীর পঙ্গু হাসপাতালে নেয়া হলে মা ও ছেলেকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আশুলিয়া ডিইপিজেডের ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা হুমায়ন কবির বলেন, টিনশেড আধাপাকা কক্ষের সাথে থাকা পানির ট্যাংকির দেয়াল ভোর রাতের দিকে হঠাৎ করে একটি কক্ষের উপর ধসে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে দেয়ালের নিচে চাপা পড়া মা ও ছেলের মৃতদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বলভাবে তৈরির কারণে পানির ট্যাঙ্কির দেয়াল ধসে পড়ে টিনের চাল ভেঙে সরাসরি ঘুমন্ত মা ও ছেলের উপর পড়ে।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT