সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
আফগানদের কাছে হারলো বাংলাদেশের যুবরা
প্রকাশ: ০৯:২৪ am ০৩-১০-২০১৭ হালনাগাদ: ০৯:২৮ am ০৩-১০-২০১৭
 
 
 


৫ ম্যাচ সিরিজের তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলকে ৫ উইকেটে হারিয়েছে আফগানিস্তান অনূর্ধ্ব ১৯ দল। টস জিতে আগে ব্যাট করে ৭৫ রানে অলআউট হয় স্বাগতিকরা। জবাবে, ব্যাট করতে নেমে, মাত্র ৫ উইকেট হারিয়ে ১৯৬ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় আফগানরা। দ্বিতীয় ম্যাচটি পরিত্যক্ত হওয়ায়, এ জয়ে সিরিজে ১-১ এ সমতা এনেছে দু'দল।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে, ব্যাট করতে নেমে শুরুতেই পিনাক ঘোষের উইকেট হারায় বাংলাদেশ। এরপর নাভিন উল হকের দাপুটে বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে স্বাগতিকরা। দলের হয়ে সর্বোচ্চ ২৫ রান এসেছে অঙ্কনের ব্যাট থেকে। এছাড়া ২২ রান করেছেন অধিনায়ক সাইফ হাসান। বাকিরা সবাই ছিলেন শুধুই আসা যাওয়ার মিছিলে ব্যস্ত। আর তাতেই মাত্র ৭৫ রানে অলআউট হয় বাংলাদেশের যুবারা। ২৪ রানে ৩ টি উইকেট নিয়েছেন নাভিন।

জবাবে, ব্যাট করতে নেমে আফগানদের শুরুটাও ভাল হয়নি। ১২ রানেই প্রথম সারির তিন ব্যাটসম্যান নাভিদ, ইব্রাহীম ও তারিকের উইকেট হারায় তারা। তবে, দারউস রাসুলের অপরাজিত ৩৫ ও নিসার ওয়াদাতের ১৫ রানে, মাত্র ৫ উইকেট হারিয়ে স্বাচ্ছন্দ্যেই জয় নিশ্চিত করে আফগানিস্তান। ম্যাচ সেরা হয়েছেন নাভিন উল হক।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT