শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
আইটেম গানে কণ্ঠ দিলেন আক্তার সালমা
প্রকাশ: ১০:৪৬ am ১৪-১০-২০১৭ হালনাগাদ: ১০:৫০ am ১৪-১০-২০১৭
 
 
 


ক্লোজআপ ওয়ান খ্যাত তারকা কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। ফোক গানের জন্য তার দারুণ জনপ্রিয়তা। অনেকে তাকে লালনকন্যা বলেও ডাকেন। তবে নিজেকে সব ধরনের গানের শিল্পী হিসেবেই ভাবতে পছন্দ করেন তিনি। তাই চেষ্টা করেন নানা আমেজের গান করার। সেই ধারাবাহিকতায় সম্প্রতি সালমা কণ্ঠ দিলেন একটি চলচ্চিত্রের আইটেম গানে।

মাজহার বাবু পরিচালিত ‘ঠোকর’ চলচ্চিত্রের ‘সেলফি কুইন কমলা’ শিরোনামের গানটির রেকর্ডিং হয়ে গেল গত বুধবার সন্ধ্যায় রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে।

লিমন আহমেদের কথায় গানটিতে সুর দিয়েছেন জিয়াউদ্দিন আলম ও সংগীত আয়োজন করেছেন ওয়াহিদ শাহিন। ‘ডিজিটাল মেয়ে আমি ধার ধারি না কারও/ ফেসবুক, ভাইবার ইমো আছে আরও/ রঙ বেরঙের সেলফি তুলি সকাল-সন্ধ্যা বেলা/ আমি সেলফি কুইন কমলা-’ এমন কথায় সাজানো গানটি নিয়ে বেশ আশাবাদী সালমা।

চলচ্চিত্রের কোনো আইটেম গানে কণ্ঠ দিলেন এই প্রথম। বর্তমান সময়টাকে মাথায় নিয়ে তারুণ্যের মন জয় করার মতো একটি গান। কথা, সুর ও সংগীতের দারুণ সম্মিলন ঘটেছে। 

জীবনধর্মী গল্প নিয়ে নির্মিত হচ্ছে সমাজের ‘ঠোকর’। যেখানে উঠে আসবে সমাজের করুণ চিত্রের দৃশ্যবলি। এখানে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন নায়ক আশরাফ কিটু।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT