বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
২-০ গোলে জয় পেল রিয়াল
প্রকাশ: ১২:৪৯ pm ১৯-০২-২০১৭ হালনাগাদ: ১২:৫৩ pm ১৯-০২-২০১৭
 
 
 


৮৮ দিন পর অ্যাঙ্কেল ইনজুরি থেকে ফিরে মাঠে নামার ১৩ মিনিটের মাথায় গোল করেছেন গ্যারেথ বেল। আর জয় পেয়েছে তার দলও। শনিবার স্প্যানিশ লা লিগার ম্যাচে এস্পানিওলকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।

২১তম রাউন্ডে ১৬তম জয়ের পর পয়েন্ট টেবিলে আধিপত্য ধরে রেখেছে রিয়াল, তিন পয়েন্টের পরিষ্কার লিড পেয়েছে তারা। ২১ ম্যাচ শেষে ৫২ পয়েন্ট লস ব্লাঙ্কোস খ্যাত ক্লাবটির। দুই ম্যাচ বেশি খেলে দ্বিতীয় সেরা সেভিয়ার সংগ্রহ ৪৯ পয়েন্ট। অন্যদিকে ২২ ম্যাচে ৪৮ পয়েন্ট সংগ্রহ করে তালিকার তিন নম্বরে বার্সেলোনা।

সান্টিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ৩৩ মিনিটে প্রথম গোলের দেখা পায় রিয়াল। ইসকোর পাস ধরে হেডে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দেন আলভারো মোরাতা। এরপর দ্বিতীয় গোলের জন্য খেলার শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে হয় স্বাগতিকদের। ৭১ মিনিটে প্রথম গোলের প্রধান কুশিলবকে উঠিয়ে বেলকে মাঠে নামান জিদান। কোচকে নিরাশ করেননি কার্ডিফ এক্সপ্রেস। শেষ বাঁশি বাজার ৭ মিনিট আগে ইসকোর আরেকটি অনিন্দ্য সুন্দর পাস থেকে স্কোরলাইন ২-০ করেন বেল।

নিজেদের ডেরায় রিয়ালের জয়টা আরো দাপুটে হতে পারত। তবে আশ্চর্যজনকভাবে প্রতিপক্ষের গোলমুখে একেবারে নীরব থেকেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও ভাসকুয়েজ।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT